অনুপম রায়ের গানের মডেল প্রখ্যাত উপস্থাপিকা ও অভিনেত্রী নাবিলা

0
অনুপম , নাবিলা

কলকাতার জনপ্রিয় সঙ্গীতশিল্পী অনুপম রায়ের গানের মডেল হয়েছেন উপস্থাপিকা ও অভিনেত্রী মাসুমা রহমান নাবিলা। ‘বাংলাদেশের মেয়ে’ শিরোনামের গানটিতে একেবারে দেশি রমণী রূপে হাজির হয়েছেন তিনি। তবে নাবিলা জানালেন, এই মিউজিক ভিডিওটির পর আর কোনো গানের মডেল হবে না।
অনুপম , নাবিলা
মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) নাবিলা বলেন, অনুপম রায় আমার খুব পছন্দের গায়ক। তাই তার গানের মডেল হওয়ার লোভ সামলাতে পারিনি। কিন্তু এটিই আমার প্রথম মিউজিক ভিডিও এবং এটিই শেষ। আর কোনো মিউজিক ভিডিওতে কাজ করবো না। তিনি আরো বলেন ‘এই মিউজিক ভিডিওর কনসেপ্টটি বেশ দারুণ। শ্রুতিমধুর গানের সঙ্গে চমৎকার একটি গল্পও দেখা যাবে-যোগ করে বললেন ‘আয়নাবাজি’ খ্যাত এই অভিনেত্রী।

‘বাংলাদেশের মেয়ে’ শিরোনামের গানটিতে কণ্ঠ দেওয়ার পাশাপাশি কথা, সুর ও সঙ্গীতায়োজন করেছেন অনুপম রায়। ভিডিওটিতে মডেল হিসেবেও তাকে দেখা যাবে। নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। এরইমধ্যে গানটির একটি টিজার অনলাইনে প্রকাশ পেয়েছে। খুব শিগগিরই আসছে পুরো ভিডিও।

নাবিলা বর্তমানে ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার ২০১৮’-এর উপস্থাপনায় ব্যস্ত সময় পার করছেন। ভালোবাসা দিবস উপলক্ষে তার ‘সংসার’ নামে একটি নাটক প্রচারিত হয়।