ওমরাহ করতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশির মৃত্যু

0
ওমরাহ করতে যাওয়ার সময় সড়ক দুর্ঘটনায় ৪ বাংলাদেশির মৃত্যু

গত মঙ্গলবার সৌদি আরবে দুর্ঘটনায় ওমরাহ পালন করতে যাওয়া দুটি সড়ক চার বাংলাদেশির মৃত্যু হয়েছে। মদিনায় ওই দুই দুর্ঘটনায় ৯ জন আহত হন।

নিহতরা হলেন- ঢাকার মিরপুরের পুরনো কচুক্ষেতের জুলহাস (৫০), মোহাম্মদপুরের রাশেদ (৬৫), গোপালগঞ্জের আবুল বাশার (৬০) এবং গাইবান্ধার রাসেদুল ইসলাম বাবু (৫৫)।

প্রবাসীদের সূত্রে জানা যায়, ওমরাহ শেষে মদিনা থেকে জেদ্দা বিমানবন্দরে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় জুলহাস, রাশেদ ও বাশার মারা যান। মঙ্গলবার সকাল সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতরা হলেন ঢাকা ক্যান্টনমেন্ট এলাকার এসএম আবুল খায়ের (৪১), মোহাম্মদপুরের তারিফ ইরতিজা (১২), মোমতাহিন ইসলাম (১৮) ও মোসতারা আক্তার (৪৩), ঢাকার নবাবগঞ্জ উপজেলার নাজমুল (৩৯) এবং মানিকগঞ্জের শফিউল আলম (৩৬)।

এইদিকে আহত শফিউল বলেন, জেদ্দা এয়ারপোর্ট যেতে তারা রওনা হন। মদিনা থেকে ২০০ কিলোমিটার পথ পাড়ি দেয়ার পর তাদের মাইক্রোবাসের চাকা ফেটে যায়। এতে গাড়ি দুর্ঘটনায় তিনজন মারা যান।

তারা সবাই এনজেল ট্রাভেল এজেন্সির মাধ্যমে ওমরাহ করতে গিয়েছিলেন। মঙ্গলবার বিকাল ৪টা ৩৫ মিনিটে সৌদি এয়ারলাইনসে তাদের দেশে ফেরার কথা ছিল।

আর ওমরাহ শেষে দেশে ফেরার জন্য মদিনা বিমানবন্দরে যাচ্ছিলেন গাইবান্ধার রাসেদুল ইসলাম বাবু। পথে সড়ক দুর্ঘটনায় পড়েন তিনি। এতে তার পরিবারের আরও তিন সদস্য আহত হন।