থানা থেকে মাদক বিক্রির অভিযোগে কুমিল্লা কোতয়ালী মডেল থানার দুই এসআই ক্লোজড

0
কুমিল্লা কোতয়ালী মডেল থানা

থানার মালখানা থেকে মাদক বিক্রির অভিযোগে কুমিল্লা কোতয়ালী মডেল থানার দুই উপপরিদর্শককে (এসআই) প্রত্যাহার করা হয়েছে। এছাড়া থানার এক পরিচ্ছন্নকর্মীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এ ঘটনা তদন্তে একটি কমিটিও করেছে কর্তৃপক্ষ।
কুমিল্লা কোতয়ালী মডেল থানা
বৃহস্পতিবার সন্ধ্যায় কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ-আল মামুন এসব তথ্য নিশ্চিত করেছেন। সূত্র জানায়, কুমিল্লা কোতয়ালী মডেল থানার মালখানা থেকে সালাহ উদ্দিন নামের এক পরিচ্ছন্নকর্মী সম্প্রতি মাদকদ্রব্য সরিয়ে অন্যত্র বিক্রি করেন বলে অভিযোগ উঠে। ‘থানায় মাদকের হাট’ শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। এ নিয়ে জেলা পুলিশ প্রশাসনে তোলপাড় শুরু হয়। বৃহস্পতিবার দুপুর থেকে জেলা পুলিশের কর্মকর্তারা ঘটনাস্থল কোতয়ালী মডেল থানায় যান এবং মালখানার মালামালের রেজিস্ট্রারসহ অন্যান্য বিষয় খতিয়ে দেখেন।

কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ-আল মামুন ঢাকাটাইমসকে জানান, এ ঘটনায় থানার মালখানার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই আহসান হাবিব ও থানার অপারেশন অফিসার এসআই তপন বকশীকে জেলা পুলিশ লাইন্সে ক্লোজড (প্রত্যাহার) এবং পরিচ্ছন্নকর্মী সালাহ উদ্দিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এছাড়া বিষয়টি তদন্তের জন্য বৃহস্পতিবার সন্ধ্যায় অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আলমগীর হোসেনকে প্রধান করে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে।