অভিনয়ের প্রলোভন দেখিয়ে মডেলকে ধর্ষণের অভিযোগ

0
মডেলকে ধর্ষণ

টেলিভিশন নাটকে অভিনয়ের সুযোগ করে দেওয়ার প্রলোভনে গাজীপুর মহানগরের নীলেরপাড়া এলাকায় একটি শুটিং স্পটে এক মডেলকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে ওই তরুণী বাদী হয়ে শহরের বিলাশপুর এলাকার মিজানুর রহমান শামীমকে প্রধান আসামি করে তিনজনের বিরুদ্ধে মামলা করেছেন।

মামলার অভিযোগে বলা হয়, ওই তরুণী সাভারে তার বোনের বাসায় থেকে মডেলিংয়ের কাজ করেন। অভিযুক্ত শামীম সিনেমা ও নাটক নির্মাণের কাজ করেন। সম্প্রতি শামীম ওই তরুণীকে নির্দিষ্ট সম্মানীতে তার নাটক ও সিনেমায় অভিনয়ের প্রস্তাব দেন। এতে রাজি হয়ে ওই তরুণী ৮ এপ্রিল গাজীপুরের নীলেরপাড়ায় পরিচালকের ভাড়া নেওয়া শুটিং স্পটে যান। সেখানে অন্য সহশিল্পীদের সঙ্গে অভিনয় শুরু করেন। কিন্তু ১০ এপ্রিল রাতে ওই মডেলের কক্ষে ঢুকে শামীম তাকে ধর্ষণ করেন। এ সময় আতিক নামের একজন ও ক্যামেরাম্যান মামুন তাকে সহযোগিতা করেন। ঘটনা ফাঁস করলে মডেলকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়। পরে শামীম আবার তাকে ধর্ষণ করে। একপর্যায়ে ওই মডেল কৌশলে সেখান থেকে পালিয়ে যান।

জয়দেবপুর থানার ওসি মোহাম্মদ আমিনুল ইসলাম জানান, শনিবার ওই মডেলকে স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।