একুশে গ্রন্থমেলায় নতুন কাব্যগ্রন্থ এনেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ

0
হুসেইন মুহম্মদ এরশাদ

অমর একুশে গ্রন্থমেলায় এবার আটটি নতুন কাব্যগ্রন্থ এনেছেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। দু-একদিনের মধ্যে আরেকটি প্রবন্ধগ্রন্থ মেলায় আসার অপেক্ষায় আছে। বইগুলো পাওয়া যাবে অমর একুশে গ্রন্থমেলার আকাশ প্রকাশনীতে।  স্টল নম্বর ৩৭২ থেকে ৩৭৪।
 হুসেইন মুহম্মদ এরশাদ
যোগাযোগ করা হলে জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য ও চেয়ারম্যানের প্রেস সচিব সুনীল শুভ রায় এনটিভি অনলাইনকে জানান, এবারের বইমেলায় সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের আটটি কাব্যগ্রন্থ প্রকাশিত হয়েছে। এর মধ্যে গতকাল বুধবার মেলায় আসে হে আমার দেশ, ঈদের কবিতা, বৈশাখের কবিতা ও প্রেমের কবিতা। আজ বৃহস্পতিবার মেলায় এসেছে একুশের কবিতা, যে কবিতা সুর পেল, জীবন যখন যেমন ও এক আকাশে সাত তারা।

এ ছাড়া দু-একদিনের মধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত এরশাদের প্রবন্ধগ্রন্থ ‘যা ভেবেছি, যা বলেছি’ প্রকাশিত হবে বলে জানিয়েছেন সুনীল শুভ রায়।

এই পর্যন্ত সাবেক রাষ্ট্রপতির কতটি গ্রন্থ প্রকাশিত হয়েছে জানতে চাইলে সুনীল শুভ রায় বলেন, ২৭টি গ্রন্থ প্রকাশিত হয়েছে। এর মধ্যে চারটি গদ্যগ্রন্থ। বাকি সবই কাব্যগ্রন্থ। এসব বই নিয়ে আগামী মার্চ মাসে প্রকাশনা উৎসব করা হবে।

এদিকে আজ বিকেলে দলীয় নেতাদের নিয়ে অমর একুশে গ্রন্থমেলার আকাশ প্রকাশনীতে যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি ও দলের জ্যেষ্ঠ নেতারা নতুন বই হাতে নিয়ে ছবি তোলেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব সংসদ সদস্য এ বি এম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য সংসদ সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, সাহিদুর রহমান টেপা, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, সুনীল শুভরায়, মীর আবদুস সবুর আসুদ, উপদেষ্টামণ্ডলীর সদস্য রিন্টু আনোয়ার, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুইয়া, সংসদ সদস্য- আমির হোসেন ভুইয়া, রওশন আরা মান্নান, ভাইস চেয়ারম্যান ও বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতার সমিতির সাবেক সভাপতি আলমগীর সিকদার লোটন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, মোস্তাকুর রহমান মোস্তাক, সম্পাদকমণ্ডলীর সদস্য মনিরুল ইসলাম মিলন, মো. ইসহাক ভুইয়া, ফকরুল আহসান শাহজাদা, সুলতান মাহমুদ, এম এ রাজ্জাক খান, আহাদ ইউ শাহিন, মো. হারুন অর রশিদ, মো. রেজাউল করিম ও দেলোয়ার হোসেন মিলন প্রমুখ।