এবার ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

0
এবার ব্রাহ্মণবাড়িয়ায় ব্রাজিল-আর্জেন্টিনা সমর্থকদের সংঘর্ষ, আহত ১০

বিশ্বকাপ ফুটবল খেলাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ব্রাজিল ও আর্জেন্টিনা সমর্থকদের মধ্যে সংঘর্ষে প্রায় ১০ জন আহত হয়েছেন। গতকাল শনিবার উপজেলার গুনিয়াউক ইউনিয়নের নিশ্চিন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ স্থানীয় সূত্রে জানা গেছে, গত শুক্রবার বিকেলে নিশ্চিন্তপুর গ্রামের শরিফ খাঁর ছেলে আর্জেন্টিনার সমর্থনকারী হামিদ মিয়া ও একই গ্রামের ইসমাইল মিয়ার ছেলে ব্রাজিল সমর্থনকারী খোকন মিয়ার মধ্যে কথা কাটাকাটি হয়। পরে উভয়পক্ষের অভিভাবক খোকনের বাড়িতে বসে বিষয়টি সমাধান করেন।

শনিবার নিশ্চিন্তপুর গ্রামের একটি রাস্তা দিয়ে হাঁটার সময় সেখানে আগে থেকেই ওত পেতে থাকা খোকন মিয়ার লোকজন হামিদকে এলোপাথাড়ি মারপিট শুরু করে। তার আর্তচিৎকার শুনে ও হামলার খবর পেয়ে হামিদের লোকজন এগিয়ে আসেন। এসময় উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র রামদা, বল্লম, ছুরি, দা ও লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়।

ঘটনায় আহত আছিয়া বেগম (৬৫), হামিদ মিয়া (১৭), ইসমাইল খাঁ (১৮), আব্দুল আউয়াল (৭০), শরিফ খাঁকে (৪২) উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে। তবে গুরুতর আহত গোলাপ খাঁকে (৪৮) ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জাফর বলেন, স্থানীয় লোকজনের মাধ্যমে ঝগড়ার সংবাদটি জানতে পেরেছি। বিষয়টি খোঁজ নেয়া হচ্ছে।