ওয়ার্নারের প্রতি মোস্তাফিজের সমবেদনা জানিয়ে টুইট

0
ওয়ার্নার মুস্তাফিজ

বল টেম্পারিং কেলেঙ্কারিতে পুড়ছে পুরো অস্ট্রেলিয়া টিম। বিশ্বজুড়ে চলছে তীব্র সমালোচনা। এরই মধ্যে এক বছরের জন্য ক্রিকেট অস্ট্রেলিয়ার নিষেধাজ্ঞা পেয়েছেন অজি ওপেনার ডেভিড ওয়ার্নার। স্টিভ স্মিথও পেয়েছেন একই শাস্তি। অধিনায়কত্ব ছাড়তে হয়েছে স্মিথকে, আর সহ-অধিনায়কত্ব ছেড়েছেন ডেভিড ওয়ার্নার।
ওয়ার্নার মুস্তাফিজ
সেই ধারাবাহিকতায় আসন্ন আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের জার্সিতেও দেখা যাবে না ডেভিড ওয়ার্নারকে। ভারতের মাটিতে উঠবে না ‘ওয়ার্নার ঝড়’। তবে আইপিএলে ওয়ার্নারের অনুপস্থিতি নিয়ে টাইগার পেসার মুস্তাফিজুর রহমানের আক্ষেপটা যেন একটু বেশিই। কারণটাও অবশ্য বেশ যৌক্তিক। নিজের প্রথম আইপিএলে ডেভিড ওয়ার্নারকেই সবচেয়ে কাছে পেয়েছিলেন এই কাটার মাস্টার। ডেভিড ওয়ার্নারই ছিলেন তার প্রধান পরামর্শক।

তাই প্রিয় সতীর্থের এমন কঠিন পরিস্থিতিতে পাশে দাঁড়াতে ভুলেননি এই টাইগার পেসার। মুস্তাফিজ কাল টুইট করে জানালেন, তিনি ওয়ার্নারের পাশেই আছেন।
মুস্তাফিজের টুইট
টুইটারে কাটার মাস্টার লিখেছেন, আমার কাছে ডেভিড ওয়ার্নার মানেই একটা হাসি মুখ, যে সবসময় আমাকে অনুপ্রাণিত করে এবং সেরাটা দিতে সব সময় সমর্থন করে। আপনার বর্তমান অবস্থা মেনে নেওয়া সত্যিই কঠিন। দয়া করে ভেঙে পড়বেন না। শক্ত হন এবং ইতিবাচক থাকুন সহযোদ্ধা। আইপিএলে এবার আপনার নির্দেশনা মিস করবো।