জামিন পেলেন রাজ কুন্দ্রা

0

পর্ণোগ্রাফি মামলায় জামিন পেয়েছেন রাজ কুন্দ্রা। আজ (বুধবার) মুম্বাই হাইকোর্ট জামিন মঞ্জুর করে। বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ব্যবসায়ী ও প্রযোজক রাজ কুন্দ্রার অন্তর্বর্তীকালীন জামিনের বিষয়টি নিশ্চিত করেছে দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস।

জামিন পেলেও আগামি ২৫ আগস্ট মামলার পরবর্তী শুনানির তারিখ ধার্য করা হয়েছে। রাজ কুন্দ্রাকে সেদিন উপস্থিত থাকতে হবে আদালতে। চলতি বছর ফেব্রুয়ারিতে ভারতীয় প্রশাসনের সাইবার অপরাধ দমন শাখায় পর্ণ তৈরি ও অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগে একটি মামলা দায়ের করা হয় রাজ কুন্দ্রার বিরুদ্ধে। সেই মামলার প্রেক্ষিতে গত ১৯ জুলাই মুম্বাই পুলিশের অপরাধ দমন শাখা রাজ কুন্দ্রাকে গ্রেফতার করে।

পর্ণোগ্রাফি কান্ডে সহকর্মীসহ গ্রেফতার হওয়ার পর ২০ জুলাই মুম্বাই হাইকোর্টে পিটিশন ফাইল করেন রাজ কুন্দ্রা। দাবি করেন তার গ্রেফতার অবৈধ। আদালত খারিজ করে সেই পিটিশন। রাজের আইনজীবীর দাবি, রাজ ভারতীয় নয় ব্রিটিশ নাগরিক। পর্ণ তৈরি ও অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করার অভিযোগে তার গ্রেফতার অবৈধ।

অবশেষে আপাতকালীল জামিন পেলেও এখনও শেষ হয়ে যায়নি মামলা। তাই কখন কী অপেক্ষা করছে তার জন্য, সেটির উত্তর সময়ের হাতে তোলা রইলো। আপাতত, এক মাসের ঝক্কি শেষে মুক্ত হাওয়ায় শ্বাস নিতে পারবেন রাজ কুন্দ্রা।