জুনে আসছে পাওলির দামের ‘আহারে মন’

0
আহারে মন

কলকাতার হট সেনসেশন পাওলি দাম অভিনীত আসন্ন ‘আহারে মন’ ছবির মুক্তির তারিখ ঘোষণা করা হল। গত ১৪ এপ্রিল ইউটিউবে মুক্তি দেয়া হয় এই ছবির অফিসিয়াল ট্রেলার। ট্রেলার প্রকাশের সঙ্গে জানিয়ে দেয়া হয় ছবি মুক্তির তারিখও। সবকিছু ঠিক থাকলে আগামী ২৯ জুন রূপালী পর্দায় দেখা যাবে পাওলির ‘আহারে মন’।
আহারে মন
গত বছরের ডিসেম্বরে বিয়ে করার পর ‘আহারে মন’ পাওলির প্রথম ছবি। এটি পরিচালনা করেছেন প্রতিম ডি গুপ্ত। পাগল মন, অবুঝ মন, একলা মন, খেয়ালি মন, ফেরারি মন এবং অচেনা মনকে এক ছাঁচে ঢেলেই তৈরি হয়েছে ‘আহারে মন’। ছবিতে পাওলি ছাড়াও রয়েছেন অঞ্জন দত্ত, মমতা শংকর, ঋত্ত্বিক চক্রবর্তী, পার্ণো মিত্রর মতো জনপ্রিয় কয়েকটি মুখ। একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে অভিনেতা আদিল হুসেনকে।

মুক্তির আগে ছবির ট্রেলার ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার দর্শকদের নজর কেড়েছে। সেখানে কখনও পাওলি দাম, কখনও ঋত্বিক চক্রবর্তী, কখনও আদিল হুসেন, কখনও বা মমতা শঙ্করকে দেখা গেছে। ট্রেলারেই বহু অভিনেতার সমাহার। আর এটাই বোধহয় এ ছবির বিশেষত্ব। যারা ‘সাহেব বিবি গোলাম’ ছবিটি দেখেছেন তারা সবাই জানেন, আলাদা আলাদা গল্পকে এক সুঁতায় বাঁধতে ভালোবাসেন পরিচালক প্রতিম। সেই ঘরানার স্বাদ রয়েছে ‘আহারে মন’ ছবিতেও।

পরিচালকের কথায়, ‘চারটি আলাদা ভালোবাসার গল্প রয়েছে এই ছবিতে। তবে সবগুলোই একটি অন্যটির সঙ্গে কানেক্টেড। কোথাও গিয়ে একটাই গল্প হয়ে যাবে। যাদের হয়তো আমরা প্রেমের সঙ্গে অ্যাসোসিয়েট করি না, এটা তাদের প্রেমের গল্প।’ পরিচালকের কথায় কিছু মালুম না হলে অপেক্ষা করুন ২৯ জুন পর্যন্ত। প্রেক্ষাগৃহে বসেই বুঝে নেবেন বাকিটা।