টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়লেন মালিঙ্গা!

0
টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়লেন মালিঙ্গা

বিপিএলের পঞ্চম আসরে রংপুর রাইডার্সের হয়ে খেলতে এসে কপাল খুলে গিয়েছিল শ্রীলঙ্কার বর্ষীয়ান পেস তারকা লাসিথ মালিঙ্গার। লঙ্কান টি-টোয়েন্টি স্কোয়াডে দীর্ঘদিন পর ডাক পেয়েছিলেন তিনি।

টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ পড়লেন মালিঙ্গা

তাকে শেষ পর্যন্ত আশাহতই হতে হলো। ফিটনেস সমস্যার কারণ দেখিয়ে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ থেকে বাদ দেওয়া হলো এই গতি তারকাকে!

মূলত তরুণ পেসারদের পরখ করার জন্যই ভারত সফরের দলে রাখা হয়নি মালিঙ্গাকে। বরং দুষ্মন্ত চামিরা, নুয়ান প্রদীপ ও বিশ্ব ফার্নান্দোরা রয়েছেন এই দলে। তাদের সাহায্য করবেন ৩ অল-রাউন্ডার থিসারা পেরেরা, অ্যাঞ্জেলো ম্যাথুজ ও দাসুন শানাকা।

ভারতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আগেই চোটে আক্রান্ত হয়েছিলেন মালিঙ্গা। ফেব্রুয়ারিতে দলে ফেরার পরে অক্টোবরে আবারও পাকিস্তানের বিপক্ষে ওয়ান ডে দল থেকে বাদ পড়েন তিনি। লাহোরে যেতে রাজি না হওয়ায় টি-টোয়েন্টি সিরিজের দল থেকেও বাদ পড়েন তিনি। ফিটনেস সমস্যার সঙ্গে তার বলের গতিও কমে যাওয়াটাও তাকে দলে না রাখার অন্যতম কারণ বলে মনে করা হচ্ছে।

এ দিকে ভারতের বিপক্ষে শেষ ওয়ান ডের আগে শ্রীলঙ্কা শিবিরে ভালো খবর হলো সুস্থ হয়ে উঠেছেন দলের অন্যতম প্রধান অল-রাউন্ডার অ্যাঞ্জেলো ম্যাথুজ।

আগামিকাল রবিবারের ম্যাচে মাঠে নামবেন তিনি। গত ম্যাচে ব্যাট করার সময় পেশিতে টান পড়েছিসম্ভবত ল। শুক্রবার শ্রীলঙ্কার নেটে তাকে ব্যাট ও বল দুটোই করতে দেখা গেছে। তবে ভারতীয় দল এদিন কোনো অনুশীলন করেনি।

আপনার মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে