ডোয়াইন ব্রাভো জাতীয় দলে না ফেরার ইঙ্গিত দিলেন!

0
ডোয়াইন ব্রাভো জাতীয় দলে না ফেরার ইঙ্গিত দিলেন

ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটকে আগামী দিনগুলোতেও অগ্রাধিকার কথা ভাবছেন ডোয়াইন ব্রাভো। টি-টোয়েন্টির ফেরিওয়ালা তিনি। বিশ্বব্যাপী ফ্র্যাঞ্চাইজি টি-টোয়েন্টিতে খেলে বেড়ান। সেখান থেকে আয়টাও আকাশচুম্বী।  ওয়েস্ট ইন্ডিজ জাতীয় দলের জার্সিতে আর না ফেরার ইঙ্গিত দিয়েছেন তিনি।
ডোয়াইন ব্রাভো জাতীয় দলে না ফেরার ইঙ্গিত দিলেন
এর আগে ২০১৬ সালের ডিসেম্বরে বিগ ব্যাশে খেলার সময় হ্যামস্ট্রিংয়ের ইনজুরিতে পড়েন ব্রাভো। ইনজুরি কাটিয়ে সেপ্টেম্বরে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে ফিরেছিলেন তিনি।

এই দিকে সম্প্রতি নিউজিল্যান্ডের বিপক্ষে ঘোষিত সীমিত ওভারের দলে জায়গা পাননি ব্রাভো। গত সাত বছর ধরে খেলছেন না সাদা পোশাকের ক্রিকেটেও। ফলে জাতীয় দলের জার্সিতে ফেরার সম্ভাবনা দেখছেন না ব্রাভো।

ফিট হওয়া সত্ত্বেও জাতীয় দলে জায়গা না পাওয়ায় অনেকটাই বিরক্ত ব্রাভো। তাই আপাতত ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টেই মনোযোগ দিতে চান তিনি। ইএসপিএন-ক্রিকইনফোকে যেমনটা বলছিলেন ব্রাভো, ‘খেলা চালিয়ে যাওয়ার জন্য আমি এই টুর্নামেন্টগুলোর দিকেই তাকিয়ে আছি। আমি যত বেশি ক্রিকেট খেলতে পারি ততই খুশি। আমি আন্তর্জাতিক ক্রিকেট নিয়ে যখন চিন্তা করছিলাম তখনই ওয়েস্ট ইন্ডিজ দল থেকে বাদ পড়লাম।’

বয়স ৩৪ পেরিয়ে যাওয়ায় জাতীয় দলে ফেরার ব্যাপারে আশাবাদী হতে পারছেন না বিপিএলের সদ্য শেষ হওয়া আসরে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলা ব্রাভো, ‘আমি ফিট হওয়া সত্ত্বেও বাদ পড়লাম। আমি মনে করি না, ৩৪ বছর বয়সে ফেরার চিন্তা করাটা যৌক্তিক হবে। আমি শুধু দেখতে চাই আমার জন্য কী অবশিষ্ট রয়েছে।’

আপনার মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে