নৌপরিবহন অধিদপ্তরে চাকরি করা যাবে উচ্চমাধ্যমিক পাসে

0
নৌপরিবহন অধিদপ্তরে

১.

পদের নাম অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর। পদসংখ্যা ১টি। চাকরির ধরন অস্থায়ী। বেতন ১৭,৩৪৫ টাকা। প্রার্থীকে উচ্চমাধ্যমিক বা সমমানের পরীক্ষায় পাস হতে হবে। থাকতে হবে কম্পিউটারে দক্ষতা। কম্পিউটার কম্পোজে প্রতি মিনিটে ইংরেজিতে ৪৫টি ও বাংলায় ৩০টি শব্দ টাইপের গতি থাকতে হবে।

২.

পদের নাম অফিস সহায়ক। পদসংখ্যা ১টি। চাকরির ধরন অস্থায়ী। বেতন ১৫,৮৫০ টাকা। প্রার্থীকে এসএসসি পাস হতে হবে। থাকতে হবে শারীরিক যোগ্যতা।
চাকরির জন্য আবেদন ফরম প্রার্থী কর্তৃক নৌপরিবহন অধিদপ্তরের ওয়েবসাইটে প্রদত্ত অভ্যন্তরীণ ই-সেবাগুলোর নিচে ‘নিয়োগ বিজ্ঞপ্তি’ ঠিকানার মাধ্যমে অনলাইনে আবেদন করতে হবে।

বয়স

সাধারণ প্রার্থীদের ক্ষেত্রে ২০২১ সালের ২৩ জুন বয়স সর্বনিম্ন ১৮ বছর ও সর্বোচ্চ ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যা এবং শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে ওই তারিখ অনুসারে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত। বয়স গণনার ক্ষেত্রে অ্যাফিডেভিট গ্রহণযোগ্য নয়।

আবেদন ফি

১ নম্বর পদের আবেদনকারীদের ১০০ টাকা, সঙ্গে সার্ভিস চার্জ বাবদ ফিয়ের ১০ শতাংশ হারে ১১০ টাকা এবং অফিস সহায়ক পদের আবেদনকারীকে ৫০ টাকা, সার্ভিস চার্জ বাবদ ফিয়ের ১০ শতাংশ হারে ৫৫ টাকা আবেদনের পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে জমা দেওয়া যাবে। অনলাইনে আবেদনপত্র যথাযথভাবে পূরণ করে আবেদন সম্পন্ন করলেও ফি জমা না দেওয়া পর্যন্ত আবেদন গৃহীত হবে না।

আবেদনপদ্ধতি

আগ্রহী প্রার্থীরা ওয়েবসাইট থেকে আবেদনপত্র পূরণ করতে পারবেন। আগামী ২২ জুলাই পর্যন্ত আবেদনপত্র জমা দিতে পারবেন।

**চাকরির বিজ্ঞপ্তি দেখতে এখানে ক্লিক করুন।