ব্ল্যাক প্যানথার আসছে পুরো চমক নিয়ে

0
ব্ল্যাক প্যানথার

‘ক্যাপ্টেন আমেরিকা : সিভিল ওয়ার’-এ কয়েক ঝলক দেখা গিয়েছিল ‘ব্ল্যাক প্যানথার’কে। এবার গোটা ছবির কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন ‘ব্ল্যাক প্যানথার’। বলিউড লাইফ ডটকমে প্রকাশিত একটি রিভিউতে তুলে ধরা হয়েছে ছবিটির খুঁটিনাটি। চলুন জেনে নিই, কী থাকছে ‘ব্ল্যাক প্যানথার’-এ। যেখানে ছবিটিতে রেটিং দেওয়া হয়েছে ৫-এর মধ্যে ৪।
ব্ল্যাক প্যানথার
ছবি দেখে হতাশ হবেন, এমনটা বলা যায় না। সুপারহিরো ছবিতে যে ধরনের চমক দরকার হয়, তার সবই আছে ‘ব্ল্যাক প্যানথার’-এ। ছবিটির কাহিনী সেখান থেকে শুরু হয়েছে, যেখানে শেষ হয়েছিল ‘ক্যাপ্টেন আমেরিকা : সিভিল ওয়ার’-এর কাহিনী। ছবিতে ওয়াকান্ডা সম্পর্কে বিস্তারিত জানা যাবে, আরো জানা যাবে ওয়াকান্ডার জাদুবিদ্যা সম্পর্কে। আর সেই জাদু কাহিনীকে নিয়ে যাবে বহুল প্রতীক্ষিত ‘অ্যাভেঞ্জারস ইনফিনিটি ওয়ার’-এর দিকে।

‘ক্যাপ্টেন আমেরিকা : সিভিল ওয়ার’-এর মতই এবারের ‘ব্ল্যাক প্যানথার’ ছবিতে দুর্দান্ত অভিনয় করেছেন চ্যাডউইক বোসম্যান। তবে ছবিতে আলাদাভাবে নজর কেড়েছেন ব্ল্যাক প্যানথারের বোন সুরি। যার ক্ষমতায় অ্যাভেঞ্জারসের সঙ্গে সে কাঁধে কাঁধ মিলিয়ে লড়তে পারে আসন্ন ‘অ্যাভেঞ্জারস ইনফিনিটি ওয়ার’-এ।

ছবির কাহিনীর সারসংক্ষেপ করলে দাঁড়ায় ওয়াকান্ডার রাজা টি চাকার মৃত্যুর পর ক্ষমতায় আসেন টি চালা (ব্ল্যাক প্যানথার), যা পছন্দ হয়নি ওয়াকান্ডার রাজপরিবারের বেশ কিছু মানুষের। তাদের বিরুদ্ধে গৃহযুদ্ধ করতে দেখা যাবে টি চালাকে। এরই মধ্যে কাহিনীকে এগিয়ে নিয়ে যাওয়া হবে ইনফিনিটি ওয়ারের দিকে।

ছবিতে দুর্দান্ত গ্রাফিকসের কাজ করা হয়েছে। অভিনয় দিয়ে চ্যাডউইকের পাশাপাশি আলাদাভাবে নজর কেড়েছেন ছবিটির খলচরিত্রে অভিনয় করা রায়ান কুলগয়ার।