যাব হ্যারি মেট সেজাল পেছালো, টয়লেট তার জায়গাতেই

0

২০১৭ সাল….! বলিউড দেখেছে এক সুন্দর মজার লড়াই। যে লড়াই এ প্রতিযোগী ছিলো খান বনাম রোশন। বলিউড এমন যুদ্ধ নতুন দেখায়নি। এর আগেও খান বনাম খান যুদ্ধ ও দেখিয়েছে। এ বছরে এরকম আরেকটি মহাযুদ্ধ দেখতে যাচ্ছিলো হিন্দি ছবির দর্শকরা। আগামী ১১ আগস্ট একই দিন মুক্তি পাওয়ার কথা ছিলো শাহরুখ খানের যাব হ্যারি মেট সেজাল এবং কমেডি কিং অক্ষয়ের টয়লেট: এক প্রেমকথা ছবি দুটির। তবে শাহরুখ খান এমন সম্মুখ যুদ্ধ আপাতত এড়িয়েই যাচ্ছেন।

ডিএনএ ইন্ডিয়া খবর প্রচার করেছে- আপাতত আগত এই সম্ভাব্য সংঘর্ষ হচ্ছেনা। শাহরুখ খান এই মুখোমুখি সংঘর্ষ এড়ানোর জন্য আগে ঠিক হওয়া মুক্তির ডেটের আগেই মুক্তি পাচ্ছে আনুশকা শর্মা আর শাহরুখ অভিনীত যাব হ্যারি মেট সেজাল ছবিটি। ৪ আগস্ট মুক্তি পাচ্ছে এই ছবিটি, আর অক্ষয়ের টয়লেট: এক প্রেমকথা মুক্তি পাচ্ছে আগের তারিখেই অর্থাৎ ১১ আগস্ট।

এ বছরের প্রথম দিকে কাবিল বনাম রইস এর যুদ্ধ সব মুভিপ্রেমিক ই দেখেছে। এই ছবি দুটোর ভাগ্যেও এমনি কিছু লেখা ছিলো। ব্যবসায়িক আর আর্থিক ক্ষতি হতো দু পক্ষের ই।

এতোদিন যাবত ‘টয়লেট: এক প্রেমকথা’র সাথে শাহরুখের যাব হ্যারি মেট সেজালের সম্ভাব্য সংঘর্ষ নিয়ে চুপচাপ ই ছিলেন অক্ষয় কুমার। কিন্তু শাহরুখ তার ছবির মুক্তির দিন পেছানোয় অক্ষয় মুখ খুলেছেন। তিনি বলেছেন, এ বছরে প্রায় ২০০ টির মত ছবি মুক্তি পায়। কখনো কখনো দুই বা ততোধিক ছবির মধ্যে সংঘর্ষ অনিবার্য হয়ে পড়ে। তবে সেটা সম্ভব হলে এড়িয়ে যাওয়া ই ভালো।

কিছুদিন আগে এক সাক্ষাৎকারে শাহরুখ খানও এ ব্যাপারে তাঁর মতামত জানিয়েছেন। তিনি বলেন, “আমি সব সময় এটা বজায় রাখার চেষ্টা করি। আমি আমার ছবির মুক্তির সংঘর্ষ এড়ানোর জন্য সবসময় ই তারিখ পিছিয়ে দিই। আমার ছবিটি আগে ৪ তারিখ একটা ছবি মুক্তি দেওয়ার কথা ছিল; কিন্তু পরে তা পরিবর্তন করা হয়। আর আমাদের ছবির টিম চিন্তা করলাম, ওইদিন রাখিবন্ধনের একটা ছুটি আছে। আর আমি মনে করি, আমাদের ‘যাব হ্যারি মেট সেজাল’ শুধু কিছুদিনের ছবি নয়। এটি অনেক দিন ধরে সিনেমায় চলবে। তাই আমাদের টিম ১৫ আগস্টের ছুটিটারও সুবিধা নিতে চায়। আমাদের এই ছবিটা আসলে ভালোবাসার একটি ক্ল্যাসিক গল্পের ওপর ভিত্তি করে নির্মিত হয়েছে।’ দর্শকরা নতুন কিছুই পাবেন আশাকরি।

তথ্যসূত্র – ইন্টারনেট

আপনার মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে