কিশোরগঞ্জে ট্রেনে কাটা পড়লেন এক নারী

0
কিশোরগঞ্জ Kishorganj

কিশোরগঞ্জের ভৈরবে রেললাইন পার হতে গিয়ে এক নারী মার গেছেন। ওই নারীর কোলে থাকা আনুমানিক এক বছর বয়সী শিশু অন্তত ২০ গজ দূরে ছিটকে পড়ে আহত হয়েছে। আজ বৃহস্পতিবার বেলা একটার দিকে ভৈরবের শিবপুর এলাকার কান্দাপাড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

ঘটনাস্থলেই নিহত ওই নারীর বয়স ৩০-৩৫ বছর হতে পারে বলে ধারণা করা হচ্ছে। তাৎক্ষণিকভাবে তার পরিচয় জানতে পার। শিশুটিকে মুমূর্ষু অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের থেকে জানা যায়, কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তনগর কিশোরগঞ্জ এক্সপ্রেস ট্রেনটি দ্রুতগতিতে ভৈরবের দিকে আসছিল। ওই নারী তখন লাইনের কাছাকাছি ছিলেন। ট্রেন থেকে হুইসেল বাজানো হচ্ছিল। ট্রেনটি চলে যাওয়ার পর দেখা যায়, লাইনের এক পাশে নারী পড়ে আছেন। তার সারা শরীর ক্ষতবিক্ষত হয়ে গেছে। আর তার কোলে থাকা শিশুটি প্রায় ২০ গজ দূরে পড়ে ছিল।

আহত শিশুটিকে প্রথমে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক রেজিনা পারভিন জানান, শিশুটির ডান পাশের পাঁজরের হাড় ভেঙে গেছে। ফুসফুস আঘাতপ্রাপ্ত হয়েছে বলে ঠিকমতো শ্বাস নিতে পারছে না।

খবর পেয়ে দুর্ঘটনাস্থলে যান ভৈরব রেলওয়ে থানার উপপরিদর্শক (এসআই) হারুনুজ্জামান। তিনি বলেন, দুর্ঘটনায় নারী ঘটনাস্থলে নিহত হয়। তার পরনে সালোয়ার–কামিজ ছিল। সাথে মোবাইল কিংবা অন্য কিছু পাওয়া যায়নি।