অ্যাম্বুলেন্সের ধাক্কায় প্রাণ গেল যুবকের

0
দূর্ঘটনা Accident লাশ dead মৃত্যু

ময়মনসিংহের গৌরীপুরে কানে হেডফোন লাগিয়ে রাস্তার পাশ দিয়ে হাঁটার সময় দ্রুতগামী একটি অ্যাম্বুলেন্সের ধাক্কায় বাদল বিশ্বশর্মা (২৫) নামের এক গার্মেন্টসকর্মী নিহত হয়েছে।


শনিবার (২৪ জুলাই) দুপুর আড়াইটার দিকে গৌরীপুর শাহগঞ্জ আঞ্চলিক সড়কের অচিন্তপুর মাদরাসা সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত বাদল বিশ্বশর্মা উপজেলার অচিন্তপুর গ্রামের প্রফুল্ল বিশ্বশর্মার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বাদল এক দোকান থেকে পান খেয়ে কানে হেডফোন লাগিয়ে গান শুনতে শুনতে রাস্তা দিয়ে হেঁটে বাড়িতে যাচ্ছিলেন। এমন সময় শাহগঞ্জ থেকে আসা দ্রুতগামী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়।

গুরুতর আহত অবস্থায় তাকে স্থানীয়রা উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে গৌরীপুর থানার উপপরিদর্শক (এসআই) উজ্জল বলেন, “আমরা যখন লাশ গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। তখন তার গলায় হেডফোন ঝুলানো ছিল। ধারণা করা হচ্ছে, দুর্ঘটনার সময় হেডফোন কানে লাগানো ছিল। যে কারণে এ দুর্ঘটনা ঘটতে পারে।”

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান আব্দুল হালিম সিদ্দিকী বলেন, “এ ঘটনায়  গাড়ি চালক আলমাস হোসেনকে আটক করা হয়েছে। লাশ থানায় আছে। নিহতের পরিবারের অভিযোগে ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।”