কাউন্সিলর হওয়া মাত্রই বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান!

0
কাউন্সিলর হওয়া মাত্রই বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদান

বিনা প্রতিদ্বন্দ্বিতায় বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে সংরক্ষিত কাউন্সিলর পদে নির্বাচিত হয়েছিলেন জেলা বিএনপির মহিলাবিষয়ক সম্পাদক আয়শা তৌহিদ। কাউন্সিলর হওয়ার পরপরই গতকাল আওয়ামী লীগে যোগ দিয়েছেন তিনি।

আয়শা তৌহিদ বিএনপি ও অঙ্গসংগঠনের শতাধিক নেতা-কর্মীকে নিয়ে বরিশাল মহানগরীর কালীবাড়ী রোডে সেরনিয়াবাত ভবনে আওয়ামী লীগে যোগ দেন। গতকাল শুক্রবার রাতে যোগদান অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহসভাপতি শাহান আরা বেগমের হাতে ফুল তুলে দেন।

তিনি জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক। এবারের সিটি করপোরেশন নির্বাচনে ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত নারী কাউন্সিলর তিনি।

আয়শা তৌহিদ আওয়ামী লীগে যোগদানের সময় বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ও নীতিতে বিশ্বস্ত হয়ে আওয়ামী লীগে যোগ দিচ্ছি। যত দিন রাজনীতি করব, তত দিন বঙ্গবন্ধুর আদর্শে থেকে রাজনীতি করে মানুষের সেবা করে যাব।’

অনুষ্ঠানে এই দিন অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বরিশাল মহানগর আওয়ামী লীগের সভাপতি গোলাম আব্বাস চৌধুরী, সাধারণ সম্পাদক এ কে এম জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক ও সিটি নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ দলের নেতারা।