আক্কেলপুরে ট্রাকচাপায় অটোরিকশাচালক নিহত

0
আক্কেলপুরে ট্রাকচাপায় অটোরিকশাচালক নিহত

জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় ট্রাক ও ব্যাটারিচালিত অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে ওয়াসিম (৪০) নামে এক যুবক নিহত হয়েছেন। এতে অটোরিকশার এক যাত্রী গুরুতর আহত হন। সোমবার বিকালে পৌর এলাকার শান্তা গ্রামে এ দুর্ঘটনা ঘটে। এই ঘটনায় ঘাতক ট্রাক ও চালক হান্নানকে (৩২) থানা হেফাজতে রাখা রয়েছে।

নিহত ওয়াসিম (৪০) নওগাঁ সদর উপজেলার হাপানিয়া নারচি গ্রামের হালিম উদ্দীনের ছেলে ও অটোরিকশার চালক ছিলেন। আহত যাত্রী সেতু সাখিদার (২৮) আক্কেলপুর পৌর এলাকার শান্তা গ্রামের মালেক সাখিদারের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, সোমবার বিকালের দিকে পৌর এলাকার আক্কেলপুর-শান্তাহার সড়কের শান্তা গ্রামে আক্কেলপুর থেকে উপজেলার রায়কালীগামী মুরগির ফিডবোঝাই একটি ট্রাকের সঙ্গে অপরদিক থেকে আসা ব্যাটারিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাচালক ও একজন যাত্রী গুরুতর আহত হন।

স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় অটোরিকশাচালক ওয়াসিমের মৃত্যু হয়। আহত সেতু সাখিদারকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এই ঘটনায় ট্রাকচালক হান্নানসহ ফিডবোঝাই ট্রাক (বগুড়া-ড ১১-০৯৩৩) ও অটোরিকশাটি থানা হেফাজতে রাখা হয়েছে।