আন্তর্জাতিক বিজনেস অ্যাওয়ার্ডের তালিকায় বাংলাদেশের চালডাল ডটকম

0
চালডাল ডটকম

অনলাইন গ্রোসারি শপ চালডাল ডটকমের নাম এসেছে আন্তর্জাতিক বিজনেস অ্যাওয়ার্ডের তালিকায়। সম্প্রতি ‘এফটি/আইএফসি ট্রান্সফরমেশনাল বিজনেস অ্যাওয়ার্ড ২০১৮’ এর তালিকায় চালডাল ডটকমের নাম উঠে এসেছে। বাংলাদেশের প্রতিনিধিত্বকারী চালডাল ডটকম ছাড়াও তালিকাতে আরো রয়েছে ভারতের ক্লিনম্যাক্স/টাটা মটরস রুফটপ সোলার, আমেরিকার ফ্লুয়েন্স এনার্জি স্টোরেজ প্রোগ্রাম, ফ্রান্সের নিশান এনার্জি ইলেকট্রিক ভেহিকল সল্যুয়েশন্স, নাইজেরিয়ার উইসাইকেলার্স এন্ট্রারপ্রেনিরিয়াল রিসাইক্লিং ফোর্স। আগামী ৬ জুন লন্ডনে একটি বিশেষ নৈশভোজনের আয়োজনের মাধ্যমে এই অ্যাওয়ার্ডে চুড়ান্ত বিজয়ীর নাম ঘোষণা করা হবে।

‘এফটি/আইএফসি ট্রান্সফরমেশনাল বিজনেস অ্যাওয়ার্ড ২০১৮’ অ্যাওয়ার্ডের এর তালিকায় নাম আসা প্রসঙ্গে চালডাল ডটকমের হেড অব গ্রোথ ওমর শরীফ বলেন, ‘আমরা বেশ আনন্দিত এবং গর্বিত। চালডাল ডটকম আন্তর্জাতিক অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছে, এটি বাংলাদেশের জন্য গর্বের ব্যাপার। আমাদের প্রতিযোগি হিসেবে বিশ্বের বড় বড় এবং প্রতিষ্ঠিত কোম্পানির নাম উঠে এসেছে তবুও আমাদের বিশ্বাস আমরা বিজয়ী হবো।’

তিনি আরো বলেন, চালডাল ডটকমে দেশের মানুষের আস্থা আছে। আমরা সাধ্য মতো চেষ্টা করছি সবরকম সুবিধা নিয়ে গ্রাহকদের কাছে পৌঁছানোর জন্য। গ্রাহকরা চালডাল থেকে ইচ্ছে মতো বাজারের অর্ডার দিয়ে নিশ্চিন্তে থাকবে এটাই আমাদের প্রত্যাশা।

আর আন্তর্জাতিক বিজনেস অ্যাওয়ার্ডে মনোনীত হওয়ায় দেশে এবং দেশের বাহিরের যারা চালডাল ডটকমের সঙ্গে জড়িত আছেন তাদের প্রতি আমরা কৃতজ্ঞ।

সহজ রাইডের সাথে রবির সমঝোতা চুক্তি স্বাক্ষর

জনপ্রিয় ই-কমার্স কোম্পানি দারাজকে কিনে নিয়েছে আলিবাবা