আফ্রিদিকে বিয়ের প্রস্তাব দিয়েছেন আরশি খান

0
আফ্রিদিকে বিয়ের প্রস্তাব

পাকিস্তানের তারকা ক্রিকেটার শহীদ আফ্রিদি জীবনে বহু প্রেমের প্রস্তাব পেয়েছেন। ব্যাট হাতে মাঠে নেমে বহু তরুণী ভক্তের দৃষ্টি কেড়েছেন। মাঠেই বহু প্রস্তাব পেয়েছেন। এজন্য বারবার বিব্রতকর অবস্থায়ও পড়তে হয়েছে সুদর্শন আফ্রিদিকে।

খেলা থেকে দূরে সরলেও আফ্রিদির সৌন্দর্য যে ম্লান হয়নি সেটি ফের প্রমাণ হলো। এবার তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন আরশি খান। ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে পাকিস্তানি মডেল ও অভিনেত্রী আরশি বিয়ের প্রস্তাব দেন। অবশ্য এর আগে শহিদ আফ্রিদির সঙ্গে সম্পর্কের কথা প্রকাশ করে শিরোনামে এসেছিলেন তিনি।

ওই সাক্ষাৎকারে তিনি বলেন, শহীদ আফ্রিদিকে ভালোবাসি, আর শহিদও আমাকে ভালোবাসে। লোকে আমাদের নিয়ে কথা বলছিল, সংবাদপত্রে খবর ছাপা হচ্ছিল। তাই আমি এই ব্যাপারে টুইট করেছি।

তিনি বলেন, ভালোবাসলে ভয় কীসের? পাকিস্তানের সংবাদপত্রে তো শহীদ আরশিকে বিয়ে করতে চান বলে খবর প্রকাশিত হয়েছে। ইনশাআল্লাহ খুব তাড়াতাড়ি এ রকমই (বিয়ে) হবে।

আরশি জানান, টুইট করার পর থেকে ওর সঙ্গে কথা তো হয়নি, কিন্তু শহীদও এটাই চায়। আর আমার টুইটের উত্তর এখনও আসেনি, এলে সবার আগে মিডিয়া জানতে পারবে। সাক্ষাৎকারে তিনি বলেন, আমি জিনিউজের মাধ্যমে শহিদকে বিয়ের প্রস্তাব দিচ্ছি।