একটি মহল কোটা নিয়ে দেশের স্থিতিশীলতা নষ্ট করছে : নাসিম

0
একটি মহল কোটা নিয়ে দেশের স্থিতিশীলতা নষ্ট করছে

রাজনৈতিক স্থিতিশীলতা না থাকলে দেশের শান্তি ও উন্নয়নে বিঘ্ন ঘটে। চাকরির কোটা আন্দোলনের নামে একটি মহল দেশের স্থিতিশীলতা নষ্টের পাঁয়তারা করছে।

মঙ্গলবার বিকালে কাজিপুরে আমেনা মনসুর টেক্সটাইল ইন্সটিটিউট নির্মাণ প্রকল্পের অগ্রগতি পরিদর্শন শেষে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম সংবাদিকদের এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা কোটা বাতিলের কথা বলেছেন, কিন্তু তা একটি প্রক্রিয়ার মধ্য দিয়ে বাস্তবায়ন করতে হবে, এতে কিছু সময় লাগবে। আর এটিকে পুঁজি করে একটি মহল দেশের শন্তিপূর্ণ পরিবেশ নষ্টের পাঁয়তারা করছে। দেশের উন্নয়ন এবং রাজনৈতিক স্থিতিশীতার জন্য আবারও নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, উন্নয়নের জন্য বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার বিকল্প নেই। আওয়ামী লীগ উন্নয়নের সরকার।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, দেশের আর্থসামাজিক উন্নয়নে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার কোনো বিকল্প নেই। আগামী নির্বাচন সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই অনুষ্ঠিত হবে।

মোহাম্মদ নাসিম রোহিঙ্গা সংকট নিয়ে সরকারের সাফল্য তুলে ধরে বলেন, বিশ্বনেতারা এমনকি জাতিসংঘ মহাসচিবও বাংলাদেশের ভূমিকার প্রশংসা করেছেন।