খালেদা জিয়ার বিরুদ্ধে করা সব মামলাই রাজনৈতিক

0
খালেদা জিয়ার বিরুদ্ধে করা সব মামলাই রাজনৈতিক

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় আত্মপক্ষ সমর্থনের অসমাপ্ত বক্তব্য উপস্থাপনকালে বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়া আদালতকে জানিয়েছেন আমার বিরুদ্ধে করা সব মামলাই রাজনৈতিক। তিনি বলেন, প্রতিহিংসাপরায়ণ হয়ে ৩৬টি মামলা করা হয়েছে। এসব মামলার কোনটিরই আইনি ভিত্তি নেই।

খালেদা জিয়ার বিরুদ্ধে করা সব মামলাই রাজনৈতিক

আজ বৃহস্পতিবার আদালতে  তিনি এ দাবি করেন। খালেদা বলেন, আমি কোনো দুর্নীতি করিনি। জিয়াউর রহমানের নামে অনুদান দিয়েছিল কুয়েত।

রাজধানীর বকশীবাজারে স্থাপিত ঢাকার পাঁচ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামানের আদালতে বক্তব্য দিচ্ছেন খালেদা জিয়া।

একই আদালতে জিয়া চ্যারিটেবল ট্রাস্ট মামলায় হাজিরা দেবেন তিনি।

এর আগে সকাল সাড়ে ১০টার দিকে গুলশানের বাসা থেকে রওনা দিয়ে ১১টা ৪০ মিনিটে আদালতে পৌঁছেন তিনি।

চলতি বছরের ১২ অক্টোবর দুর্নীতির এ দুই মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছিলেন আদালত। ১৯ অক্টোবর এ দুই মামলায় তার জামিন মঞ্জুর করেন আদালত। ওই দিন তিনি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় আত্মপক্ষ সমর্থনে নিজের বক্তব্য উপস্থাপন শুরু করেন।

জিয়া চ্যারিটেবল ট্রাস্টের নামে অবৈধভাবে ৩ কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা লেনদেনের অভিযোগে ২০১০ সালের ৮ আগস্ট রাজধানীর তেজগাঁও থানায় একটি মামলাটি দায়ের করে দুদক।

আর জিয়া অরফানেজ ট্রাস্টের নামে এতিমদের জন্য বিদেশ থেকে আসা ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা আত্মসাতের অভিযোগে ২০০৮ সালের ৩ জুলাই রাজধানীর রমনা থানায় অপর মামলাটি করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে