গাছের সাথে বেঁধে লাঠি দিয়ে বেধড়ক পেটানোর ভিডিও ভাইরাল

0
গাছের সাথে বেঁধে লাঠি দিয়ে বেধড়ক পেটানোর ভিডিও ভাইরাল

শনিবার বেলা ১১টার দিকে বরিশালের হিজলা উপজেলায় সিগারেট চুরির অভিযোগে কাঠমিস্ত্রি নির্মল দাস নামে এক ব্যক্তিকে গাছের সঙ্গে বেঁধে অমানুষিক নির্যাতনের অভিযোগ উঠেছে।

হিজলা উপজেলার কাউরিয়া বাজারে সংঘটিত এ ঘটনায় ওই নির্যাতনকারীকে আটক করেছে পুলিশ।

নির্যাতিত ব্যক্তির স্ত্রী রুপা দাস এ ঘটনায় বিচার দাবি করেছেন বলে জানা গেছে । অপরদিকে নির্যাতনকারী ব্যক্তির দাবি, চুরি করার কারণেই তাকে মারধর করা হয়েছে। এ ঘটনায় যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানিয়েছে হিজলা থানা পুলিশ।

জানা যায়, ঘটনার সময়ে উপস্থিতদের মধ্যে থেকে কেউ একজন মুঠোফোনে ঘটনাটি ভিডিও করায় মুহূর্তে সেটি ভাইরাল হয়। ১৬ সেকেন্ড সময়ের ওই ভিডিওতে দেখা যায়, ওই এলাকার বাসিন্দা কাঠমিস্ত্রি নির্মল দাসকে গাছের সঙ্গে বেঁধে একই এলাকার মুদি ব্যবসায়ী আব্দুল সালাম সরদার লাঠি দিয়ে বেধড়ক পেটাচ্ছেন। এই সময় তার স্ত্রী রুপা দাস স্বামীকে রক্ষায় এগিয়ে গেলে তাকে ধাক্কা দিয়ে সরিয়ে দেওয়া হয়।

এ বিষয়ে মুদি ব্যবসায়ী সালাম জানান, দোকান খোলা রেখে তিনি বাইরে যান এবং কিছুক্ষণপর ফিরে এসে সিসি ক্যামেরায় দেখেন নির্মল সিগারেট চুরি করছিল। আর এই কারণেই তাকে মারধর করা হয়েছে বলে বিষয়টি স্বীকার করেন তিনি।

এ ঘটনায় হিজলা থানার পরিদর্শক (তদন্ত) তারিক হাসানের সাথে কথা বললে জানা যায়, খবর পেয়ে তিনি ঘটনা স্থল পরিদর্শন করেছেন। এই ব্যাপারে পুলিশ যথাযথ আইনানুগ ব্যবস্থা নিচ্ছে। এছাড়া পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য মুদি ব্যবসায়ী সালামকে থানায় নিয়ে গেছে।