চাঁদা না পেয়ে এবার আওয়ামীলীগের ৩ নেতাকে পেটালো ছাত্রলীগ

0

বরগুনার তালতলী উপজেলার ৩ আওয়ামীলীগে নেতাকে  চাঁদা না দেওয়ায় পিটিয়ে আহত করেছে তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন বেপারী ও তার সমর্থকরা। আহতরা হলেন উপজেলা আওয়ামী লীগের সদস্য সোহরাব জোমাদ্দার, নিশানবাড়িয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবুল কালাম ও সদস্য জাহাঙ্গীর হোসেন।

রবিবার দুপুরে তালতলী বাজারের এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা আহতদের তালতলী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করান।  সোহরাব জোমাদ্দারকে স্বাস্থ্য রেখে বাকি দু’জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

আহতদের কাছ থেকে জানা যায়, নিশানবাড়িয়া ইউনিয়নের ইউনিয়নে প্রস্তাবিত তাপ বিদ্যুৎ কেন্দ্র নির্মানের জন্য তিনশ’ একর জমি ক্রয়ের লক্ষ্যে উপজেলা ওই তিন আওয়ামীলীগ নেতা দেন দরবার করছিলেন।। এই জমি কিনতে মধ্যস্থতার জন্য উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নয়ন বেপারী তাদের কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। কিন্তু এ চাঁদার টাকা দিতে তারা অপারগতা প্রকাশ করেন। রবিবার তালতলী বাজারে প্রস্তাবিত তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমিজমা নিয়ে আলোচনা চলাকালে জনতার সামনে নয়ন বেপারীর নেতৃত্বে সাত-আটজনের একটি দল তাদের ব্যাপক মারধর করে। আহতরা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

এ ব্যাপারে নয়ন ব্যাপারীর সাথে যোগাযোগ করা হলে কথা বলতে রাজী হননি।  জেলা ছাত্রলীগের সভাপতি জুবায়ের আদনান জানান – “তদন্তে নয়ন ব্যাপারীর অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে।”

আপনার মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে