জাবিতে এমফিল-পিএইচডি কোর্সে ভর্তির সময় বাড়ল

0
জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে এমফিল ও পিএইচডি কোর্সে ভর্তির সময়সীমা বাড়ানো হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এমফিল ও পিএইচডি গবেষণা কোর্সে ভর্তি হওয়া যাবে। বৃহস্বপতিবার বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (উচ্চশিক্ষা ও বৃত্তি) ড. আবুল কালাম আজাদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনার কারণে দেশে কঠোর বিধিনিষেধ থাকায় বিশ্ববিদ্যালয়ের সব বিভাগে এমফিল ও পিএইচডি গবেষণা কোর্সে ভর্তির সময়সীমা বাড়ানো হয়েছে। তবে এসব কোর্সে ভর্তির অন্যান্য শর্ত অপরিবর্তিত থাকবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়। এর আগে গত ৮ জুন বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে এমফিল ও পিএইচডি কোর্সে ভর্তি কার্যক্রম শুরু হয়।

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) ২০২০-২১ শিক্ষাবর্ষে এমফিল ও পিএইচডি কোর্সে ভর্তির সময়সীমা বাড়ানো হয়েছে। আগামী ৩০ সেপ্টেম্বর পর্যন্ত এমফিল ও পিএইচডি গবেষণা কোর্সে ভর্তি হওয়া যাবে।

বৃহস্বপতিবার বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার (উচ্চশিক্ষা ও বৃত্তি) ড. আবুল কালাম আজাদ স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনার কারণে দেশে কঠোর বিধিনিষেধ থাকায় বিশ্ববিদ্যালয়ের সব বিভাগে এমফিল ও পিএইচডি গবেষণা কোর্সে ভর্তির সময়সীমা বাড়ানো হয়েছে। তবে এসব কোর্সে ভর্তির অন্যান্য শর্ত অপরিবর্তিত থাকবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এর আগে গত ৮ জুন বিশ্ববিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষে এমফিল ও পিএইচডি কোর্সে ভর্তি কার্যক্রম শুরু হয়।