টিকা নিয়েছেন খালেদা জিয়া

0
টিকা নিয়েছেন খালেদা জিয়া

করোনামুক্ত হওয়ার দুই মাস পরে কোভিড টিকা নিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সোমবার বিকেলে মহাখালীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে এ টিকা নেন তিনি। টিকার বিশেষ পছন্দ না থাকায় মডার্নার টিকা নিয়েছেন তিনি। এ সময় গাড়িতে বসেই টিকা নেন তিনি।

গত ১০ এপ্রিল করোনায় আক্রান্ত হন খালেদা জিয়া। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৮ মে করোনামুক্ত হন তিনি। ১৯ জুন হাসপাতাল থেকে বাসায় ফেরেন খালেদা জিয়া। বাসায় ফেরার এক মাসের মাথায় কোভিডের টিকা নিলেন তিনি।

বিএনপি চেয়ারপার্সনের ব্যক্তিগত চিকিৎসক এ জেড এম জাহিদ হোসেন সাংবাদিকদের বলেন, ‘বেগম খালেদা জিয়া আইন মান্যকারী একজন নাগরিক। সেই হিসেবে উনি যেটা ভালো মনে করেছেন, অর্থাৎ এখানে এসে সাধারণ মানুষের কাতারে থেকে উনি ভ্যাকসিন নিয়েছেন। হয়তো একটু পরে আসছেন। কারণ অন্য সময় আসলে ভিড় হয়তো আরও বেশি হতো। করোনাকালীন পরিস্থিতিতে সেটা আরও ভয়ংকর পরিস্থিতির সৃষ্টি করতে পারত। সেটা এড়ানোর জন্যই তিনি দেরিতে এসেছেন।’

তিনি গণমাধ্যমকে বলেন, হাসপাতাল থেকে বাসায় আনার পরে খালেদা জিয়ার অবস্থার কোনো পরিবর্তন হয়নি। তাঁর হার্ট, কিডনি এবং লিভারের জটিলতা আগের মতই আছে। তাঁর উন্নত চিকিৎসা দরকার।