ডিসকভারি চ্যানেল দেখে দ্বীপে বসবাসের উদ্দেশ্যে ঘর পালাল ৩ শিশু

0
ডিসকভারি চ্যানেল দেখে দ্বীপে বসবাসের উদ্দেশ্যে ঘর পালাল ৩ শিশু

ডিসকভারি চ্যানেল দেখে উদ্বুদ্ধ হয়ে দ্বীপে বসবাস করার উদ্দেশ্যে বরগুনার আমতলীতে ঘর পালানো তিন শিশুকে উদ্ধার করেছে পুলিশ। আমতলী লঞ্চঘাট থেকে মঙ্গলবার রাত ৮টায় উদ্ধার করা হয়। উদ্ধারকৃত শিশুদের পরিবারের কাছে হস্তান্তর করেছেন।

পুলিশ সূত্রে জানা গেছে, নীলফামারী জেলার বড়গাছা থানা ও নরসিংদি জেলার গাবতলী থানার ফারুক হোসেনের পুত্র মিয়াদ (৯), রেজাউল ইসলামের পুত্র তন্ময় (১৩) ও মিজানুর রহমানের পুত্র মুন্না (১৩) ডিসকভারি টিভি চ্যানেল দেখে উদ্বুদ্ধ হয়ে পোকামাকড় খেয়ে দ্বীপে বসবাস করবে বলে সোমবার বাড়ি থেকে পালিয়ে আসে। এ তিন শিশুকে আমতলী থানা পুলিশ মঙ্গলবার রাত ৮টায় সমুদ্র সৈকত কুয়াকাটা যাওয়ার পথে আমতলী লঞ্চঘাট থেকে উদ্ধার করে হেফাজতে রাখে। পড়ে অভিভাবকদের খবর দেয়া হয়। তারা এসে বুধবার শিশুদের বাড়ি নিয়ে যান।

শিশুদের অভিভাবকরা জানিয়েছেন, বিদেশি টিভি চ্যানেলের অ্যাডভেঞ্চার সিরিজগুলো দেখে তারা উৎসাহী হয়ে পোকামাকড় খেয়ে দ্বীপে বসবাস করবে বলে বাড়ি ছেড়েছিল।

এইদিকে আমতলী থানার ওসি মো. আলাউদ্দিন মিলন বলেন, নীলফামারী জেলার বড়গাছা থানা ও নরসিংদী জেলার গাবতলী থানার ঘর পালানো তিন শিশুকে উদ্ধার করে অভিভাবকদের কাছে হস্তান্তর করা হয়েছে।