‘দিন-দ্য ডে’ নিয়ে ফিরছেন অনন্ত জলিল

0
অনন্ত জলিল

অনন্ত জলিল। ঢাকাই সিনেমার প্রথম ডিজিটাল নায়ক বলা হয় তাকে। ২০১০ সালে মুক্তি পাওয়া তার ‘খোঁজ- দ্য সার্চ’ সিনেমাটি ঢালিউডের প্রথম ডিজিটাল চলচ্চিত্র। প্রথম সিনেমাতেই বাজিমাত করেছিলেন এই আলোচিত নায়ক। এরপর তিনি বেশ কিছু জনপ্রিয় ও ব্যবসা সফল চলচ্চিত্র উপহার দিয়েছেন দর্শকদের।

তবে ব্যবসায়িক ও পারিবারিক ব্যস্ততায় গত তিন বছর ধরে নিজেকে চলচ্চিত্র থেকে দূরে সরিয়ে রেখেছেন তিনি। অনেকেই হয়তো ভাবছিলেন অনন্ত জলিলকে আর কখনো চলচ্চিত্রে দেখা যাবে না। কিন্তু বুধবার দুপুুরে তিনি জানালেন, নতুন সিনেমা নিয়ে আবারও পর্দায় ফিরছেন অনন্ত জলিল। তিনি বলেন, ‘সবকিছু ঠিক থাকলে ২০১৯ সালের প্রথম দিকেই সিনেমার শুটিং শুরু করতে চাই। সেটি মুক্তি দিতে চাই রোজা ঈদে।’

তবে সিনেমার নাম ছাড়া আপাতত কিছুই ঠিক হয়নি বলে জানান অনন্ত। সিনেমার নাম রাখা হচ্ছে- ‘দিন-দ্য ডে’। নাম ও কিছু দৃশ্যে ইসলামিক ভাব থাকলেও এটি ইসলামিক সিনেমা হবে না বলেও জানান তিনি। এখানে ধর্মীয় সম্প্রীতি, সংস্কার, মুক্ত চিন্তা, ধর্মকে মানুষের কল্যাণে ব্যবহার বিষয়ক কিছু বার্তা থাকবে। তবে সিনেমাটি হবে বিনোদনমূলক।

এখানে অনন্ত জলিলের বিপরীতে থাকবেন তার স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। আপাতত চিত্রনাট্যের কাজ চলছে। শিগগিরই আনুষ্ঠানিকভাবে সিনেমাটির নির্মাতা, কলাকুশলীসহ বিস্তারিত জানাবেন অনন্ত জলিল।