বিএনপি মনোনীত মেয়রপ্রার্থী মঞ্জুর নির্বাচনী কার্যক্রম স্থগিত ঘোষণা

0

খুলনা সিটি করপোরেশন নির্বাচনে (কেসিসি) বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু নির্বাচনী কার্যক্রম স্থগিত ঘোষণা করেছেন। বৃহস্পতিবার সকালে মহানগরীর মিয়া পাড়া রোডের বাসভবনে সংবাদ সম্মেলন করে তিনি এ ঘোষণা দেন। এ সময় মঞ্জু বলেন, বুধবার রাত ৮টা থেকে বৃহস্পতিবার ভোর ৫টা পর্যন্ত নগরী জুড়ে পুলিশ ও জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা ধানের শীষের নির্বাচনী প্রচারণায় জড়িত বিভিন্ন পর্যায়ের ১৯ নেতাকর্মী গ্রেফতার করেছে।

এছাড়া অসংখ্য নেতাকর্মীর বাড়িতে তল্লাশির নামে আতংক সৃষ্টি করা হয়েছে। পরিবারের সদস্যদের সঙ্গে দুর্ব্যবহার করা হয়েছে। নির্বাচনের কাজে যুক্ত থাকলে পরিণতি হবে ভয়াবহ বলেও ডিবি হুমকি দিয়েছে। এ পরিস্থিতিতে বিএনপির নির্বাচনী প্রচারণামূলক সব কার্যক্রম বৃহস্পতিবার সকাল থেকে স্থগিত ঘোষণা করা হয়েছে। তিনি আরও বলেন, গ্রেফতারকৃতদের না ছাড়া পর্যন্ত বিএনপির নির্বাচনী কার্যক্রম বন্ধ থাকবে।

উল্লেখ্য, খুলনা সিটি করপোরেশনে আগামী ১৫ মে ভোট। এ দিন যত এগিয়ে আসছে, নির্বাচনি মাঠে উত্তাপ ততই বাড়ছে। আওয়ামী লীগকে জেতাতে ভোটারদের কাছে ছুটছেন দলটির মনোনীত মেয়রপ্রার্থী তালুকদার আব্দুল খালেক। তার সঙ্গে ছুটছেন দলীয় নেতাকর্মীসহ সমর্থকরাও। বসে ছিলেন না ধানের শীষ প্রতীকের মেয়রপ্রার্থী নজরুল ইসলাম মঞ্জুও।