দেশের সকল ব্র্যান্ড এবং রেস্তোরার ডিস্কাউন্টের খবর জানাবে OfferAge.com

0

ডিস্কাউন্ট পেতে কে না ভালবাসে ! আর এই ডিস্কাউন্ট প্রিয় মানুষদের জন্য যাত্রা শুরু করেছে অনলাইন ডিস্কাউন্ট প্ল্যাটফর্ম OfferAge.com.

দেশের সকল জনপ্রিয় ব্র্যান্ড, রেস্তোরা, হোটেল, বিউটিশপ, বিনোদনকেন্দ্রগুলোর ডিস্কাউন্টের খবর জানা যাবে এই ওয়েবসাইটে। তাই পছন্দের ডিস্কাউন্টটি মিস হওয়ার আর কোন ভয় নেই।
offerage

অনলাইনে কেনাকাটা করবেন বা বন্ধুদের সাথে কোথাও খেতে যাবেন, OfferAge.com একবার ঢুঁ মারুন। দেশের সেরা ২০০ এর বেশি ব্র্যান্ড এবং রেস্তোরার ডিস্কাউন্ট থেকে খুঁজে নিতে পারেন আপনার পছন্দেরটি অফারটি এবং বাঁচাতে পারেন আপনার কষ্টার্জিত টাকা।

অনলাইনে কেনাকাটার সময় “Get Code” বা “Get Deal”-এ ক্লিক করে খুব সহজেই আপনার পছন্দের অফারটি পেতে পারেন। অফলাইনে কেনাকাটার সময় “Print Coupon”-এ ক্লিক করে কুপনটি প্রিন্ট করে বা কুপনটির স্ক্রিনশট নিয়ে কাউন্টারে দেখালেই ওয়েবসাইটে উল্লিখিত ডিস্কাউন্টটি পেয়ে যাবেন।

OfferAge.com এর “ই-মেইল নিউজলেটার” সাবস্ক্রিপশনের মাধ্যমে প্রতিদিনই নতুন নতুন অফার এবং ডিস্কাউন্টের খবর পেতে পারেন তাদের ওয়েবসাইট ভিজিট না করেই।

এছাড়া তাদের রয়েছে প্রিমিয়াম মেম্বারশীপ প্রোগ্রাম। প্রতিবছর সামান্য চার্জের বিনিময়ে আপনিও হতে পারেন OfferAge-এর একজন গর্বিত প্রিমিয়াম মেম্বার। OfferAge-এর প্রিমিয়াম মেম্বারদের কোন অফারের খবরের জন্য অপেক্ষা করতে হয় না। OfferAge-এর পার্টনার কোম্পানী থেকে কেনাকাটার ওপর সারা বছরই তাদের জন্য থাকছে ফ্ল্যাট ডিস্কাউন্ট। এই ডিস্কাউন্ট শুধু প্রিমিয়াম মেম্বাররাই পেয়ে থাকেন। এছাড়া প্রতিদিন আপনার পছন্দের ক্যাটাগরির ওপর যেসব অফার থাকবে সেগুলোর খবর আপনাকে SMS এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

তাই এখানে সেখানে ডিস্কাউন্ট না খুঁজে আজই ভিজিট করুনঃ www.OfferAge.com

আপনার মন্তব্য লিখুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে