নোয়াখালীর সেই বহুল আলোচিত গৃহবধূকে বিবস্ত্রের ঘটনায় বাদীর সাক্ষ্য গ্রহণ

0

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বহুল আলোচিত গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ও ভিডিও ধারণের ঘটনায় অভিযোগে দায়ের করা মামলায় বুধবার বাদীর সাক্ষ্য নিয়েছেন আদালত।

জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক জয়নাল আবেদিন এ সাক্ষ্য নেন বলে জানা গেছে।

এ সময় আদালতে মামলার দুই আসামি সন্ত্রাসী গ্রুপ দেলু বাহিনির প্রধান দেলোয়ার হোসেন দেলু ও তার সহযোগী আবুল কালামও উপস্থিত ছিলেন।

এ বিষয়ে সরকারি কৌঁসুলি (পিপি) অ্যাডভোকেট মামুনুর রশিদ লাবলু সাংবাদিকদের জানান, বাদীর সাক্ষ্য নেয়া শেষে দুই আসামিকে কারাগারে পাঠানো হয়েছে।

মামলার সংক্ষিপ্ত বিবরণ হতে জানা যায়, ২০২০ সালের ২ সেপ্টেম্বর রাতে ওই গৃহবধূর আগের স্বামী তার সঙ্গে দেখা করতে তার বাবার বাড়ি একলাশপুর ইউনিয়নের জয়কৃষ্ণপুর গ্রামে এসে তাদের বাড়িতে ঢোকেন। এসময়ে পুরো বিষয়টি দেখতে পান স্থানীয় মাদক ব্যবসায়ী ও দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ার হোসেন দেলু। পরে রাত ১০টার দিকে দেলোয়ার তার বাহিনী নিয়ে ওই গৃহবধূর ঘরে প্রবেশ করে ওই গৃহবধূর বিরুদ্ধে পরপুরুষের সঙ্গে অনৈতিক কাজের অভিযোগ তোলেন এবং কুপ্রস্তাব দেন। কিন্তু তাতে রাজি না হওয়ায় তারা ওই গৃহবধূকে মারধর শুরু করেন এবং এক পর্যায়ে পিটিয়ে তাকে বিবস্ত্র করে তার ভিডিও ধারণ করেন তারা।

এছাড়াও এর আগে ওই গৃহবধূকে তার ঘরে ও বিভিন্ন স্থানে নিয়ে দেলোয়ার একাধিকবার ধর্ষণ করেন। পরবর্তীতে ৪ অক্টোবর দুপুরে নির্যাতনের ভিডিওটি সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়লে সারাদেশে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়।

পরে প্রশাসন এ ঘটনায় নির্যাতিতার দায়ের করা নির্যাতন, ধর্ষণ ও পর্নোগ্রাফি মামলা অধিকতর তদন্তের জন্য পিবিআইতে হস্তান্তর করে।