পিয়াসা-জিমি-কবির কারাগারে

0
পিয়াসা-জিমি-কবির কারাগারে

মডেল ফারিয়া মাহবুব পিয়াসা, নায়িকা পরীমনির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিম জিমি ও কবির হোসেনকে কারাগারে পাঠানোর আদেশ প্রদান করেছেন আদালত।

আদালতে আসামীদের করা রিমান্ড ও জামিন আবেদন না মঞ্জুর করে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত বুধবার তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

পিয়াসার আইনজীবী রিমান্ড বাতিল চেয়ে পিয়াসার জামিন আবেদন করলে উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ রিমান্ড ও জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর ঘোষণা প্রদান করেন।

এর পূর্বে পুলিশ ভাটারা থানার মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পিয়াসার বিরুদ্ধে করা মামলায় তিন দিনের রিমান্ড শেষে তাকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে। সিআইডির পক্ষ থেকে পুনরায় আদালতে ভাটারা ও গুলশান থানার মাদক আইনের পৃথক দুই মামলায় আবারও পাঁচদিন করে মোট ১০ দিন রিমান্ডে নেওয়ার জন্য আবেদন জানানো হয়।

উল্লেখ্য, গত শুক্রবার ঢাকা মহানগর হাকিম রাজেশ চৌধুরী শুনানি শেষে তার আট দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

এদিকে পরীমনির কস্টিউম ডিজাইনার জুনায়েদ করিমকে সিআইডি আদালতে হাজির করে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন জানায়। উভয় পক্ষের বক্তব্য শোনার পর আদালত জুনায়েদের রিমান্ড ও জামিন আবেদন নাকচ করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

এছাড়াও সিআইডি পরীমনির বিরুদ্ধে করা মামলার অপর আসামি কবির হোসেনকে পাঁচ দিন রিমান্ডে নেওয়ার আবেদন। আদালত রিমান্ড ও জামিন উভয় আবেদন নাকচ করে তাকেও কারাগারে পাঠানোর আদেশ দেন।