প্রবাসী স্বামীকে কুপিয়ে হত্যা করে দুই সন্তান নিয়ে পালালো স্ত্রী

0
ফেনী Feni

ফেনী শহরের নাজির রোডের চৌধুরী সুলতানা ভবনের ষষ্ঠ তলায় সোহেল (৩৫) নামের দুবাইপ্রবাসী স্বামীকে কুপিয়ে হত্যার পর দুই শিশুসন্তান নিয়ে পালিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে এক নারীর বিরুদ্ধে। শুক্রবার সকালে বাসা থেকে প্রবাসীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্র হতে জানা যায়, ১০ বছর আগে কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার গুনবতী ইউনিয়নের খাটরা গ্রামের আবুল কালামের ছেলে সোহেলের সঙ্গে একই উপজেলার শিউলীর পারিবারিকভাবে বিয়ে হয়। পরে দীর্ঘদিন দুবাই থাকার পর এক মাস আগেই দুবাই থেকে তিন মাসের ছুটিতে দেশে আসেন সোহেল।

আরো জানা যায়, বৃহস্পতিবার রাতে সোহেলকে কুপিয়ে হত্যার পর দুই সন্তান রিহান (৭) ও জান্নাতকে (৪) নিয়ে পালিয়ে যান স্ত্রী শিউলি। গভীর রাতে বাড়ি থেকে বের হওয়ার সময় বাসার দারোয়ান কোথায় যাচ্ছে প্রশ্ন করলে তাকে বলে জান, তার বাবা মারা গেছেন সেখানে যাচ্ছেন।

এ বিষয়ে ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন বলেন, ‘খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। এছাড়া এ ঘটনায় ওই প্রবাসীর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।’

এদিকে পুলিশ সুপার খোন্দকার নুরুন্নবী বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে ওই প্রবাসীকে হত্যা করা হয়েছে। ঘটনার পর থেকে অভিযুক্ত গৃহবধূর মুঠোফোনে অনেকবার চেষ্টা করা হলেও রাকে পাওয়া যায়নি; সেটি বন্ধ রয়েছে। আশা করছি, তাকে আইনের আওতায় এনে জিজ্ঞাসাবাদ করা হলে প্রকৃত ঘটনা জানা যাবে।’