রামোসের ইচ্ছে নেইমারের সাথে খেলা, পিএসজিতে এখন ইচ্ছে পূরণের পালা

0
রামোসের ইচ্ছে নেইমারের সাথে খেলা, পিএসজিতে এখন ইচ্ছে পূরণের পালা

সের্জিও রামোস একাধিকবারই বলেছেন নেইমারের সঙ্গে খেলা উপভোগ করবেন। তবে সেই ইচ্ছেটা ছিল রিয়াল মাদ্রিদের হয়ে খেলার। পুরোপুরি ইচ্ছেপূরণ না হলেও, রামোস নেইমার এবার একসঙ্গেই খেলবেন।

কদিন আগেই রিয়াল মাদ্রিদের সঙ্গে সম্পর্কে ইতি টেনেছেন সের্হিও রামোস।গতকাল ৩০ জুন রিয়ালের সঙ্গে কাগজে-কলমে চুক্তি শেষ হয়েছে তার। আর আজই জানা গেল পিএসজির সাথে দুই বছরের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন এই স্প্যানিশ ডিফেন্ডার।

রামোসের পিএসজিতে যাওয়ার গুঞ্জন বাতাসে ওড়াউড়ি করছিল বেশ কদিন ধরে। অবশেষে ফ্রেঞ্চ গণমাধ্যমসূত্রে জানা গিয়েছে, রিয়াল কিংবদন্তি দুই বছরের জন্য পিএসজিতে যোগ দিয়েছেন। রামোসের ভাই (এজেন্ট) এরই মধ্যে প্যারিসে রয়েছেন।

ফ্রেঞ্চ সংবাদমাধ্যমগুলোর তথ্যমতে, জানুয়ারী মাস থেকেই রামোসের সাথে কথাবার্তা হচ্ছিলো পিএসজির। তবে রামোস নাকি রিয়ালেই থেকে যেতে বেশি ইচ্ছুক ছিলেন

রিয়ালের সঙ্গে সের্হিও রামোসের ১৬ বছরের সম্পর্ক শেষ হওয়ার পেছনে চুক্তির মেয়াদ মূল ভূমিকা রেখেছিল। ৩৫ বছর বয়সী সদ্যবিদায়ী অধিনায়কের সাথে মাত্র এক বছরের চুক্তি করতে চেয়েছিল রিয়াল। ওদিকে রামোস চুক্তি চেয়েছিলেন দুই বছরের। পরে রামোস এক বছরের চুক্তিতে রাজি হলেও রিয়াল সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ জানান সময় শেষ হয়ে গিয়েছে।

গত মৌসুমে ঘরোয়া লিগ জিততে না পারা পিএসজি এ বছর শিরোপা পুনরুদ্ধারে বেশ আটঘাট বেঁধেই নেমেছে। ইতোমধ্যেই বার্সার হাতের নাগাল থেকে কেড়ে নিয়েছে তরুণ মিডফিল্ডার জর্জিনিও ভাইনালডামকে। মাদ্রিদ একাডেমিতে বেড়ে ওঠা রাইটব্যাক আশরাফ হাকিমিকে ইন্টার মিলান থেকে সাত কোটি ইউরোতে কেনার ঘোষণাও কয়েকদিনের মধ্যে শোনা যাবে। এছাড়া ইতালির গোলরক্ষক জিয়ানলুইজি দোন্নারুম্মাকেও কিনে নিয়েছে প্যারিস। এই দলে এখন রামোসও যুক্ত হওয়ায় চ্যাম্পিয়নস লিগে পিএসজিকে নিয়ে বাকি দলগুলো কিছুটা আতঙ্কিতই থাকবে।