শিক্ষার্থীর খণ্ডবিখণ্ড মরদেহ উদ্ধার হত্যাকান্ড বলে ধারণা করছে পুলিশ

0

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় তাসকিরা হক তান্নি (২৪) নামে এক শিক্ষার্থীর খণ্ডবিখণ্ড মরদেহ উদ্ধার করেছে পুলিশ । গত বুধবার (২৮ মার্চ) রাত পৌনে ১২টার দিকে কমলগঞ্জ গোপল নগর রেল ক্রসিং এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

শিক্ষার্থী তান্নি কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়নের পাবই গ্রামের আনোয়ারুল হকের মেয়ে ও কমলগঞ্জের পতনউষার গ্রামের রাসেল আহমদের স্ত্রী। সে মৌলভীবাজার সরকারী কলেজের অনার্স ফাইনাল ইয়ারের পরীক্ষার্থী বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার (২৮মার্চ) রাতে গোপালনগর রেল ক্রসিংয়ের পাশে রেল লাইনের উপর এক নারীর খণ্ডবিখণ্ড মরদেহ ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকার সংবাদ পাওয়া যায়। খবর পেয়ে প্রথমে কমলগঞ্জ থানা পুলিশ শ্রীমঙ্গল থানা পুলিশ এবং শ্রীমঙ্গল রেলওয়ে পুলিশের উপস্থিতিতে মরদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার মর্গে প্রেরণ করে।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) নজরুল ইসলাম জানান, এক নারীর দেহ, দুই পা এবং মাথা রেল লাইনের উপর পড়ে রয়েছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটিনাস্থলে গিয়ে তান্নির পরিচয় নিশ্চিত করেছে। এসময় রেল লাইনের পাশে তার ব্যবহৃত পরীক্ষার কাগজপত্র, বোরকা, পায়ের জুতা ও মোবাইলফোন গুছালো অবস্থায় পড়ে রয়েছিল। প্রাথমিক ভাবে ঘটনাটি হত্যাকাণ্ড বলেই ধারণা করছে