শীতলক্ষ্যা নদীতে নিখোঁজ তিনজনের মরদেহ উদ্ধার

0
মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীতে বাল্কহেডের ধাক্কায় নৌকা ডুবে নিখোঁজদের মধ্যে আরো তিনজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার রূপসী সিটি অয়েল মিলের পাস থেকে তিনটি মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শনিবার রাতে তারাব বাজার এলাকার সুলতানা কামাল সেতু এলাকা থেকে একটি মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় এখনও একজনের খোঁজ পাওয়া যায়নি।
মরদেহ উদ্ধার
উদ্ধারকৃতরা হলেন, রাজধানীর কদমতলী থানার দক্ষিণ দনিয়ার আজিজুল মিয়ার ছেলে কারখানা শ্রমিক মাসুদুর রহমান লতিফ (১৮), একই এলাকার নাসির উদ্দিনের ছেলে জুতা ব্যবসায়ী তুষার (২৬), জয়নাল মিয়ার ছেলে ব্যবসায়ী সাইফুল ইসলাম রিপন ওরফে বাবু (২০) ও রূপগঞ্জের তারাব পৌরসভার বরপা এলাকার সিরাজুল ইসলামের ছেলে জাসিম মোহাম্মদ রাজু (২৮)। নিখোঁজ রয়েছেন, পূর্ব ধোলাইরপার এলাকার রবিউল মিয়ার ছেলে টেইলার্স শ্রমিক শরীফ (২৮)। বিষয়টি নিশ্চিত করেছেন রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) সাইদুজ্জামান।

উল্লেখ্য, রাজধানীর ডেমরা থেকে ১৪ জনের একদল যুবক একটি নৌকা ভাড়া নিয়ে শীতলক্ষ্যা নদীতে ঘুরতে যায়। শুক্রবার (২৩ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে রূপসী কাজীপাড়া এলাকার শীতলক্ষ্যা নদীর মাঝপথের দিকে গেলে একটি বালুবাহী বাল্কহেড পেছন থেকে ধাক্কা দিলে নৌকাটি ডুবে যায়। এ সময় নৌকাতে থাকা মাঝিসহ ১৫ জনের মধ্যে ১০ জন সাঁতার কেটে তীরে আসতে পারলেও অপর পাঁচ জন নিখোঁজ হন।