সকালে বুকে ব্যথা দুপুরে মৃত্যু!

0
সকালে বুকে ব্যথা দুপুরে মৃত্যু!

মঙ্গলবার সকালে কর্তব্যরত অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়া কিশোরগঞ্জের কটিয়াদী মডেল থানার উপপরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম (৪০) মারা গেছেন।

মঙ্গলবার দুপুরে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের আইসিউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানা গেছে। এসআই জাহাঙ্গীর গাজীপুরের শ্রীপুর উপজেলার বাসিন্দা।

পুলিশ সূত্র হতে জানা যায়, মঙ্গলবার সকালে কর্তব্যরত অবস্থায় এসআই জাহাঙ্গীর হঠাৎ অসুস্থ হয়ে পড়লে প্রথমে তাকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরবর্তীতে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় দুপুর পৌনে ২টার দিকে তিনি মৃত্যুবরণ করেন।

এ বিষয়ে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. হাবিবুর রহমান বলেন, ‘এসআই জাহাঙ্গীর বুকে ব্যথা নিয়ে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হন। পরবর্তীতে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।’

কিশোরগঞ্জের পুলিশ সুপার মাশরুকর খালেদ সাংবাদিকদের বলেন, পরিবারের ইচ্ছায় জাহাঙ্গীরকে পুলিশের ব্যবস্থায় গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। পুলিশের পক্ষ থেকে প্রাথমিক দাফন কাফনের জন্য তাদের পরিবারকে কিছু টাকাও দেয়া হয়েছে।