সাবেক মেয়র ও মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টু আর নেই

0
সরফুদ্দীন আহমেদ ঝন্টু

রংপুর সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মুক্তিযোদ্ধা সরফুদ্দীন আহমেদ ঝন্টু আর নেই। আজ রোববার বিকেল সাড়ে ৩টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সরফুদ্দীন আহমেদ ঝন্টু
রংপুর সিটি করপোরেশনের সহকারী জনসংযোগ কর্মকর্তা গোলজার হোসেন আদর সাবেক মেয়র ঝন্টুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। রংপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সরফুদ্দীন আহমেদ ঝন্টু গত ১ ফেব্রুয়ারি অসুস্থ হয়ে পড়েন। তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ওইদিনই এয়ার অ্যাম্বুলেন্সে করে তাঁকে ঢাকায় স্থানান্তর করা হয়। মৃত্যুর আগ পর্যন্ত তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন ছিলেন।

সরফুদ্দীন আহমেদ ঝন্টু রংপুর সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত মেয়র ছিলেন। এ ছাড়া তিনি সংসদ সদস্য, রংপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রংপুর পৌরসভার চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন। তাঁর মৃত্যুতে রংপুর নগরে শোকের ছায়া নেমে এসেছে। গত ২১ ডিসেম্বর রংপুর সিটি করপোরেশনের নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তাফিজার রহমান মোস্তফার কাছে পরাজিত হন সরফুদ্দীন আহমেদ ঝন্টু।