স্টেইনের সঙ্গে চুক্তিবদ্ধ হল হ্যাম্পশায়ার

0
ডেল স্টেইন

নতুন বছর ভারতের বিপক্ষে টেস্ট খেলে আবারও চোটে পড়েছেন ডেল স্টেইন। জানুয়ারিতে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলা দক্ষিণ আফ্রিকার এই পেসারকে জুলাইয়ে শ্রীলঙ্কার বিপক্ষে দেখা যেতে পারে। তার আগে প্রস্তুতির মঞ্চ হিসেবে তিনি পাচ্ছেন কাউন্টি ক্রিকেটকে। হ্যাম্পশায়ার তার সঙ্গে চুক্তি নিশ্চিত করেছে।
ডেল স্টেইন
এজিস বোলের দলটিতে আগামী জুনে যোগ দেবেন স্টেইন। পরের মাসে দক্ষিণ আফ্রিকার শ্রীলঙ্কার সফরের আগে তাই ফিটনেস পরীক্ষার দারুণ সুযোগ পাচ্ছেন এই পেসার।

তাছাড়া হাশিম আমলার অনুপস্থিতিতে হ্যাম্পশায়ারের বিদেশি খেলোয়াড় হিসেবে সমারসেটের বিপক্সে রয়্যাল ওয়ানডে কাপে খেলবেন স্টেইন। কাউন্টি চ্যাম্পিয়নশিপের প্রথম বিভাগে সারের বিপক্ষেও খেলতে দেখা যাবে তাকে। শ্রীলঙ্কা সফর শেষে এই বছরের বাকি সময়ও হ্যাম্পশায়ারে খেলতে দেখা যাবে ৫৭৮টি প্রথম শ্রেণির উইকেটের মালিককে।

স্টেইনের এই চুক্তি দুই পক্ষের জন্যই ‘দারুণ মানানসই’ বলেছেন ডিরেক্টর অব ক্রিকেট জাইলস হোয়াইট, ‘বিশ্বের অন্যতম সেরা বোলার স্টেইন এবং মাঠের বাইরে থাকার হতাশা কাটিয়ে ফিরতে উজ্জীবিত সে। আশা করি আমরা তাকে সেরা অবস্থায় ফিরে পাব। তাকে হ্যাম্পশায়ারে স্বাগত জানাতে উন্মুখ হয়ে আছি আমরা।’