হাওর দেখতে যাওয়ার পথে ২বন্ধু নিহত

0
হাওর দেখতে যাওয়ার পথে ২বন্ধু নিহত

কিশোরগঞ্জ জেলার মিঠামইনে হাওর দেখতে যাওয়ার পথে ময়মনসিংহের নান্দাইলে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছেন।

নিহতরা হলেন- নেত্রকোনার দুর্গাপুর উপজেলার বিরিশিরি এলাকার মতিউর রহমানের ছেলে সজীব মিয়া (৩২) ও চাঁন মিয়ার ছেলে আবুদস সোবহান (৩৫)।

শুক্রবার সকাল ৮টার দিকে নান্দাইলের চামটা বাসস্ট্যান্ডে এ দুর্ঘটনা ঘটে।

বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে নান্দাইল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মাসুদ খান বলেন, এক ব্যক্তির মরদেহ থানায় রাখা হয়েছে। ট্রাকটি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনি প্রক্রিয়া নেওয়া হচ্ছে। অন্যজনের মরদেহ ময়মনসিংহ হাসপাতালে রয়েছে।

পুলিশ সূত্রে জানা যায়, সকালে ছয় বন্ধু তিনটি মোটরসাইকেলে করে বিরিশিরি থেকে মিঠামইনের উদ্দেশ্যে যাচ্ছিলেন। পথে নান্দাইলের চামটা বাসস্ট্যান্ড এলাকায় আসতেই বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই সজীব মিয়া নামে একজন মারা যান। গুরুতর আহত সোবহানকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের এসআই শফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, নান্দাইলে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে আহত একজনকে হাসপাতালে আনার পথেই মারা গেছেন। মরদেহ মর্গে রাখা হযেছে।