সাফল্যের ধারাবাহিকতায় আবারো চ্যাম্পিয়ান ডুয়েট

0
44

BUET, CUET, KUET, IUT, SUST, DU, RUET, MIST, BRAC, NSU, AUST, DIU সহ বিভিন্ন ইউনিভার্সিটিকে পিছিয়ে চ্যাম্পিয়ান ও দ্বিতীয় ও চতুর্থ রানার আপ DUET
চ্যাম্পিয়ান DUET
বুয়েট কর্তৃক আয়োজিত ROBO Carnival 2017 এর আকর্ষণীয় ইভেন্ট PATH FINDER এ চ্যাম্পিয়ান হয়েছে ডুয়েট CSE ২য় বর্ষের টিম DUET ROBO XEBEC PRO। ইভেন্টে ১ম রানার আপ হয় SUST এর একটি টিম এবং CSE ২য় বর্ষের একই টিম DUET ROBO XEBEC এর আরেকটি রোবট নিয়ে দখল করে নিয়েছে ২য় রানার আপ পজিশনটি। এ ছাড়াও DUET এর আরেকটি টিম DUET NUTRINO BETA হয়েছে ৫ম।

বুয়েট রোবটিক্স সোসাইসটি কর্তৃক আয়োজিত এই প্রতিযোগিতায় দেশের বিভিন্ন শীর্ষস্থানীয় ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটিগুলি অংশগ্রহণ করে। প্রতিযোগিতার পাথ ফাইন্ডার ইভেন্টের প্রথম ৫ টি শীর্ষ পুরস্কার এর মধ্যে ৩ টি দখল করে নিলো ডুয়েটের দুইটি টিম। নতুন উদীয়মান টিম DUET ROBO XEBEC কিছুদিন আগে থেকে তাদের যাত্রা শুরু করেছিলো এবং সফলতার সাথে বেশ কয়েকটি বড় ইভেন্টে নিজেদের অবস্থান তুলে ধরতে সক্ষম হয়েছিলো এবং আজকে বুয়েটের বড় কোন ইভেন্টে নিজেদের চ্যাম্পিয়ান করতেও সক্ষম হল।

অভিনন্দন তোমাদের, যারা আজকে এত বড় সাফল্য এনে দিয়ে ডুয়েটকে আরো এক ধাপ এগিয়ে নিলে এবং ডুয়েট সি এস ই ডিপার্টমেন্ট তথা ডুয়েটের মুখ আরো অনেক বেশি উজ্জ্বল করলে।

DUET ROBO XEBEC টিমের সদস্য রা হলো শুভ(CSE-2/1),
লিমন(CSE-2/1),
রেজা(CSE-2/1)

শুভ হোক আগামীর পথচলা

মন্তব্য করুন

আপনার মন্তব্য লিখুন
এখানে আপনার নাম লিখুন