প্রথমবার এক সঙ্গে পর্দা কাঁপাবেন শাহরুখ-সঞ্জয়

0
প্রথমবার এক সঙ্গে পর্দা কাঁপাবেন শাহরুখ-সঞ্জয়

সিনেমার পর্দায় শাহরুখ খানের নামটাই যথেষ্ট। বলিউড বাদশা থাকলে গল্পও আড়ালে পড়ে। অবশ্য, গল্পবিহীন ছবি খুব একটা করেন না তিনি। দূর্দান্ত অভিনয়, চমৎকার গল্প বেছে নিয়ে বিনোদন দিতে পেরেছেন বলেই না তিনি বাদশা।

সঞ্জয় দত্তের সেলুলয়েড জীবন যতখানি রঙিন, বাস্তব তারচেয়ে বেশি। সঞ্জুবাবা মানেই আলোচনা, সমালোচনা, বিতর্ক। অভিনয়টা পারেন, পারেন বলেই রক্ষে। জেলখানায় থেকেই শুটিং করতেন নিয়মিত।

শাহরুখ খান ও সঞ্জয় দত্ত আলাদাভাবে এতকাল পর্দা মাতালেও একসঙ্গে আসেননি। শাহরুখের রা. ওয়ান মুভিতে খুব সামান্য সময়ের জন্য আসা, ওম শান্তি ওমের তারকার গলা বসা গানে থাকা ছাড়া সিনেমাজুড়ে এদের আগে দেখেনি বলিউডের দর্শকরা। কখনও কি মনে মনে আশা করেনি তারা। করার কথা!

করুক কিংবা না করুক, এবার এক সাথে পর্দায় আসতে চলেছেন দুই মহাতারকা। ‘রাখি’ টাইটেলের ছবিটি প্রযোজনা করছে ভায়াকম এইটিন মোশন পিকচার্স। কাহিনী পুরোপুরি অ্যাকশন নির্ভর হবে, জানান তারা। চিত্রনাট্য পড়ে সবুজ সংকেত মিলেছে শাহরুখ-সঞ্জয়ের কাছ থেকে।

শিগগির শুরু হবে শুটিং। সঞ্জয় দত্তের ক্যান্সার ধরা পড়ায় বিশেষ ব্যবস্থা নেওয়া হবে তার জন্য। ২০২২ সালে মুক্তি দেওয়া হবে সিনেমাটি। শাহরুখ খান বর্তমানে ব্যস্ত আছেন পাঠান ছবি নিয়ে। সঞ্জয়ের ব্যস্ততা কেজিএফ টু ও শমসেরাকে ঘিরে।