ফেনীতে স্বর্ণের বার লুঠের অভিযোগে ৪ ডিবি পুলিশ রিমাণ্ডে

0
ফেনী Feni

বুধবার ফেনীতে স্বর্ণের বার আত্মসাতের ঘটনায় করা মামলায় গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি মো. সাইফুল ইসলামের চারদিন ও বাকিদের তিনদিন করে আদালত রিমান্ড দিয়েছেন বলে জানা গেছে।

ফেনীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক আবদুল্লাহ খান এ আদেশ দেন বলে সাংবাদিকদের নিশ্চিত করেছেন ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন।

ওসি সাইফুলসহ বাকি আসামিরা হলেন- ফেনীর গোয়েন্দা পুলিশের ওসি মো. সাইফুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) মোতাহার হোসেন, নুরুল হক ও মিজানুর রহমান এবং সহকারী উপপরিদর্শক (এএসআই) অভিজিৎ বড়ুয়া ও মাসুদ রানা।

জানা যায়, মঙ্গলবার রাতে তাদেরকে ১৫টি স্বর্ণের বারসহ গ্রেফতার করে পুলিশ।

মামলার এজাহার ও পুলিশ সূত্র হতে জানা যায়, গোপাল কান্তি দাস নামের এক স্বর্ণ ব্যবসায়ী চট্টগ্রামের হাজারী গলিতে ব্যবসা করার সুবাদে রবিবার বিকেলে এক কোটি ২৪ লাখ টাকা মূল্যের ২০টি স্বর্ণের বার নিয়ে ঢাকা যাচ্ছিলেন। পরে রবিবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ফেনী সদরের ফতেহপুর রেলওয়ে ওভারপাস এলাকায় ডিবি পুলিশ তার গাড়ি থামিয়ে তাকে আটক করেন এবং তার কাছে থাকা স্বর্ণের বারগুলো ছিনিয়ে নেন।

পরবর্তীতে মঙ্গলবার এ ঘটনায় ফেনী সদর মডেল থানায় ব্যবসায়ী গোপাল কান্তি দাস মামলা করলে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করে পুলিশ। পরে তদন্তে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া যাওয়ায় ডিবির ছয় কর্মকর্তাকে ঐ রাতেই গ্রেফতার করে পুলিশ।।