রাতের আঁধারে প্রবাসীর স্ত্রীর গলা কেটে হত্যা

0
রাতের আঁধারে প্রবাসীর স্ত্রীর গলা কেটে হত্যা

চুয়াডাঙ্গা সদর উপজেলার নতুন যাদবপুর গ্রামে মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে আয়না খাতুন (৩৮) নামে এক প্রবাসীর স্ত্রীকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার সকাল ৯টার দিকে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে বলে জানা গেছে।

নিহত ওই নারী একই গ্রামের কুয়েত প্রবাসী হাবিবুর রহমান হাবিলের স্ত্রী।

পুলিশ সূত্রে জানা যায়, রাত ২টার দিকে আয়না খাতুনকে গলাকেটে হত্যা করা হয়। ঘটনার সময়ে তার চিৎকারে বাড়ির আশপাশের সবাই ছুটে আসার আগেই তার মৃত্যু ঘটে। পরবর্তীতে খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং এসময়ে মরদেহের পাশ থেকে একটি ছুরি উদ্ধার করে।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে যাদবপুর গ্রামের মৃত সোহরাব হোসেনের ছেলে হাসান আলী (২৮), মৃত বাহার লস্করের ছেলে আব্দুর রহমান (৫২) ও ওসমান মন্ডলের ছেলে মামুন মণ্ডল (২৭) সহ মোট তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য বিল্লাল হোসেন জানান, আয়না খাতুনকে দীর্ঘদিন যাবত ফোনে বিরক্ত করতেন মামুন। এছাড়া বেশ কয়েকদিন পূর্বে ফোন দিয়ে তাকে হুমকিও দিয়েছিলেন মামুন।

এদিকে সরোজগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (পরিদর্শক) নিখিল অধিকারী বলেন, ‘সকাল ৯টার দিকে নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এরপরই আমরা ময়নাতদন্তের জন্য মরদেহ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছি।’