সহজ রাইডের সাথে রবির সমঝোতা চুক্তি স্বাক্ষর

0
সহজ রাইডার

দেশের অন্যতম ডিজিটাল সেবা সহজ রাইডের সাথে একটি সমঝোতা চুক্তি সই করেছে শীর্ষ ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠান রবি। সম্প্রতি এ চুক্তি সম্পাদন করা হয়। এ চুক্তির আওতায় সহজ ডটকমের অ্যাপ-নির্ভর মটর সাইকেল রাইড সেবায় রবি ও এয়ারটেল গ্রাহকরা বিশেষ ছাড় উপভোগ করতে পারবেন। রবি সেবা ও এয়ারটেল কেয়ার সেন্টারস এ সেবার জন্য মটর সাইকেল নিবন্ধন করতে পারবেন বাইকাররা।

রবি কর্পোরেট অফিসে রবির হেড অব কর্পোরেট স্ট্র্যাটেজি রুহুল আমিন এবং সহজ ডটকমের ম্যানেজিং ডিরেক্টর মালিহা এম কাদির নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিটি সই করেন।

চুক্তির আওতায় গ্রাহক ও পার্টনারদের জন্য উদ্ভাবনী ডিজিটাল সেবা ও কো-ব্র্যান্ডেড পণ্য তৈরি করতে এক সাথে কাজ করবে রবি ও সহজ।

এ সময় রবির কর্পোরেট স্ট্র্যাটেজির ভাইস প্রেসিডেন্ট আহমেদ আরমান সিদ্দিকী, কাস্টমার এক্সপেরিয়েন্স’র ভাইস প্রেসিডেন্ট বর্ণা আহমেদ, কর্পোরেট স্ট্র্যাটেজি’র জেনারেল ম্যানেজার সাখাওয়াত হোসেন, সেলস অপারেশনস’র জেনারেল ম্যানেজার মো. ওমর ফারুক ইবনে হাসান, কর্পোরেট স্ট্র্যাটেজি’র স্পেশালিস্ট রেবেকা সুলতানা এবং সহজ ডটকম’র সেলস অ্যান্ড মার্কেটিংয়ের ডিরেক্টর কৌশিক ভট্টাচার্য উপস্থিত ছিলেন।

জনপ্রিয় ই-কমার্স কোম্পানি দারাজকে কিনে নিয়েছে আলিবাবা

আন্তর্জাতিক বিজনেস অ্যাওয়ার্ডের তালিকায় বাংলাদেশের চালডাল ডটকম